• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিশ্বকাপ শুরুর আগে জিম্বাবুয়ে দলে বড় পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৩

বিশ্বকাপ শুরুর আগে জিম্বাবুয়ে দলে বড় পরিবর্তন

২০১৬ সালে সবশেষ কোনো আইসিসি ইভেন্টে দেখা গিয়েছিল জিম্বাবুয়েকে। এরপর থেকে মাঠে গড়িয়েছে একটি করে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি, ওয়ানডে বিশ্বকাপ, আর টি-টোয়েন্টি বিশ্বকাপ। এক সময় সব আইসিসি ইভেন্টের নিয়মিত দল নানা কারণে ছিল না এসব টুর্নামেন্টে। তবে এবার সেই চক্র ভেঙে আফ্রিকান দেশটি আবার ফিরেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে। টি-টোয়েন্টির এই বিশ্বআসরের ঠিক আগে দলে বড় পরিবর্তনই এনেছে জিম্বাবুয়ে। দলের বোলিংকে আরও শানিত নিয়োগ দিয়েছে নতুন বোলিং কোচ।

দলটির বোলিংয়ের দেখভাল করার দায়িত্বটি পেয়েছেন ইংল্যান্ডের সাবেক প্রথম শ্রেণীর ক্রিকেটার স্টিভ কারবি। দলটির বর্তমান পরিচালক এবং সাবেক অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আগামী অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় মাটিতে শুরু হতে যাওয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নতুন কোচ স্টিভ কারবি জিম্বাবুয়ে শিবিরে যোগ দেবেন। তাকে জিম্বাবুয়ে দলে নিতে পেরে আনন্দিত হ্যামিল্টন মাসাকাদজা।

তিনি বলেছেন, 'আমরা সিনিয়র পুরুষদের দলের জন্য বোলিং কোচ হিসেবে স্টিভ কারবিকে নিশ্চিত করতে পেরে আনন্দিত। তিনি বছরের পর বছর ধরে কাউন্টি ক্রিকেটে একজন খেলোয়াড় এবং কোচ হিসাবে অবিশ্বাস্যভাবে ভাল করেছেন এবং আমরা আমাদের খেলার সমস্ত দিককে শক্তিশালী করতে এবং সর্বোচ্চ স্তরে আমাদের পারফরম্যান্সের উন্নতি অব্যাহত রাখতে চাই। আমরা তাকে দলের অংশ হিসাবে পেয়ে ভাগ্যবান মনে করছি নিজেদের।’

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top