• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অনুর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপের চ্যাম্পিয়ন ভারত

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩, ১১:২৭

ভারত

ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে নারী অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়েছে ভারত। লো স্কোরিং ফাইনালে ৬৯ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে সহজ জয় পেয়েছে ভারত। উত্তাপহীন এই ম্যাচে ইংলিশ নারীদের ৭ উইকেটের ব্যবধানে হারিয়ে শিরোপা ঘরে তুলেছে ভারতের নারীরা।

আরও পড়ুন: বিএনপি আবার সুযোগ পেলে দশটা 'বাংলা ভাই' বানাবে: তথ্যমন্ত্রী

সহজ লক্ষ্যে ব্যাটিং করতে নেমে দলীয় ১৬ রানে শেফালি ভর্মাকে হারায় ভারত। সুবিধা করতে পারেননি আরেক ওপেনার শেয়তা শারওত। ৬৯ রানের লক্ষ্য তাড়ায় ২০ রানের মধ্যে দুই ওপেনারকে হারিয়ে কিছুটা হলেও বিপাকে পড়েছিল ভারত। কিন্তু সেখান থেকে দলকে টেনে তুলেন সৌম্য তিওয়ারী এবং গুনগাদি তিশা।

সৌম্য ৩৭ বল খেলে অপরাজিত ২৪ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার ইনিংসে ৩টি বাউন্ডারির মার ছিল। তাছাড়া তিশার ব্যাট থেকেও এসেছে ২৪ রানের ইনিংস। তার ইনিংসেও ছিল ৩টি বাউন্ডারির মার।

শেষ পর্যন্ত ১৪ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত। ইংল্যান্ডের হয়ে ৮ রানের বিনিময়ে এক উইকেট শিকার করে দলের সেরা বোলার অ্যালেক্সা স্টোনহাউস।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top