• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নগ্ন ভিডিও দেখিয়ে প্রেমিকাকে ব্ল্যাকমেইল, অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২৩, ০৫:৪৮

গ্রেপ্তার

ইনস্টাগ্রাম সাবেক প্রেমিকার নগ্ন ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে কুমিল্লা মেডিকেল অ্যান্ড প্যাথলজি সেন্টারের স্বত্বাধিকারী ডা. জোবায়ের আহমেদকে এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশের সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন (সিটিটিসি) বিভাগ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) মধ্যরাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন: গ্রেপ্তার হলেন রাখি সাওয়ান্ত

সিটিটিসি বিভাগের ই-ফ্রড টিমের সহকারী পুলিশ কমিশনার সুরঞ্জনা সাহা গণমাধ্যমকে বলেন, জোবায়ের রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তার কাছ থেকে বিভিন্ন কৌশলে অশ্লীল ছবি ও ভিডিও করে।

পরবর্তীতে ওই নারী জানতে পারেন, জোবায়ের বিবাহিত ও তার সন্তান আছে। এরপর তিনি জোবায়েরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। এতে ধারণ করে রাখা অশ্লীল ছবি ও ভিডিও ইনস্টাগ্রাম আইডির মাধ্যমে পাঠিয়ে বিভিন্নভাবে হয়রানি করতে থাকেন জোবায়ের।

তিনি বলেন, এ ঘটনায় রাজধানীর ভাটারা থানায় জোবায়েরের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়। মামলায় জোবায়েরকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার তাকে আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

সুরঞ্জনা সাহা বলেন, জোবায়েরের বিরুদ্ধে এক নারীর গায়ে হাত দিয়ে হয়রানি করার অভিযোগে সিলেটে একটি মামলা রয়েছে। রিমান্ডে মঞ্জুর হলে তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top