• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবারও ইভ্যালিতে ৪৫ হাজার টাকা ছাড়ে মোটরসাইকেল

শাকিল খান | প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২৪, ১৭:১১

ছবি: সংগৃহীত

বছরখানেক আগে কম দামে পণ্য বিক্রি করে দেশজুড়ে আলোচনার সৃষ্টি করে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। কিন্তু সঠিক সময়ে পণ্য ডেলিভারি দিতে না পারায় ও ভোক্তাদের নানা অভিযোগের প্রেক্ষিতে কারাগারে যান ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ রাসেল।

গত ১৮ ডিসেম্বর জামিনে মুক্তি পেয়ে নতুন করে ব্যবসার হাল ধরেছেন তিনি। ২৯ ডিসেম্বর শুরু করেন ইভ্যালির প্রথম ক্যাম্পেইন ‘বিগব্যাং’। মাত্র ২০ ঘণ্টায় ২ লাখের বেশি পণ্যের অর্ডার পেয়ে শুরুতেই বাজিমাত করেন তিনি।

এবার বিগব্যাং-টুতে যেসব পণ্যে ব্যাপক ছাড় দেওয়া হচ্ছে, তার মধ্যে অন্যতম মোটরসাইকেল। ১৫০ সিসির নাইট রাইডার ভিটু বাইকের বর্তমান বাজার মূল্য ১ লাখ ৬৭ হাজার টাকা। এই বাইকটিতে ছাড় দেওয়া হয়েছে ৪৫ হাজার টাকা। বিগব্যাং-টুতে এটি কেনা যাবে ১ লাখ ২২ হাজার টাকায়।

ইভ্যালি সূত্রে জানা যায়, বিগব্যাং-টুতে অংশ নিতে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত পর্যন্ত প্রায় ৫০০ বিক্রেতা প্রতিষ্ঠান ইভ্যালির সঙ্গে যোগাযোগ করেছেন। প্রতিষ্ঠানগুলো ইভ্যালির প্ল্যাটফর্মে বিক্রির জন্য প্রায় ১১ হাজার ৫০০ পণ্য নির্বাচন করেছেন।

এ বিষয়ে ইভ্যালির (সিইও) মোহাম্মদ রাসেলের বলেন, ‘ইভ্যালি নতুনভাবে শুরু করার পর আমরা যেমনটি আশা করেছিলাম তার চেয়ে বেশি সাড়া পাচ্ছি। তবে ইভ্যালি নিজে থেকে কোনো পণ্যে লোকসান বা ভর্তুকি দিচ্ছে না। যে ছাড় দেওয়া হচ্ছে তা বিক্রেতা প্রতিষ্ঠানই দিচ্ছে।’




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top