• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মা হারালেন কৌশানী মুখার্জী

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১, ০৩:৫০

মা হারালেন কৌশানী মুখার্জী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জীর মা শুক্রবার (২৯ অক্টোবর) মধ্যরাতে কলকাতার একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। বহুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। পরে ফুসফুসে সংক্রমণও ধরা পড়ে।

পরিস্থিতির অবনতি হলে ২৩ অক্টোবর হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে শতচেষ্টায়ও বাঁচানো যায়নি। অবশেষে শুক্রবার মধ্যরাতে হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। কৌশানীর পাশেই রয়েছেন তার প্রেমিক অভিনেতা বনি সেনগুপ্ত। এদিকে, বনির মা পিয়া সেনগুপ্ত জানান, বেশকিছু শারীরিক সমস্যা ছিল কৌশানীর মায়ের। কিডনি ট্রান্সপ্লান্টও হয়েছিল তার।

২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে অভিনয় সফর শুরু করেছিলেন কৌশানী। এভাবে হুট করে মাকে হারিয়ে ভেঙে পড়েছেন কৌশানী।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top