• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ক্রিকেটার নাসিরকে তার সাবেক প্রেমিকার চিঠি

বিনোদন ডেস্ক: | প্রকাশিত: ৪ নভেম্বর ২০২১, ০২:৪৫

ক্রিকেটার নাসিরকে তার সাবেক প্রেমিকার চিঠি

ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা প্রায়ই আলোচনায় আসেন। তামিমাকে নাসিরের বিয়ের পর তিনি বেশ কিছু মন্তব্য করেছিলেন যা বেশ আলোচিত ছিলো। আবারও তিনি লিখলেন নতুন স্ট্যাটাস।

খোলা চিঠির আদলে সেই স্ট্যাটাসে সুবাহ দাবি করেন, নাসির যদি তার কাছে ফিরে যেত তাহলে তামিমার মতো ২ সন্তানের মায়ের কাছে ধরা খেতে হতো না। যথারীতি তার এই স্ট্যাটাসটিও ভাইরাল হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) সুবাহ চিঠির আকারে লিখেছেন, সেদিন যদি তুমি একটা বার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো তামিমার মতো ২ বাচ্ছার মার কাছে তোমার ধরা খেতে হতো না! আর ধরা খেয়ে এইভাবে কোর্টে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না।

নাসির তামিমার কাছে ভালো নেই দাবি করে সুবাহ আরও লেখেন, তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই। তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে অথচ তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো!

হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলব। আর অবশ্যই তোমার মতো আমার হাজব্যান্ড হবে না। তোমার থেকে অবশ্যই ভালোই হবে, হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া করো। তোমার জন্য শুভকামনা রইল। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সব সময়।

ইতি
তোমার অপছন্দের ব্যক্তি, সুবহা।


এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top