• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ক্যাটরিনার লাখ টাকার মেহেদি আসবে রাজস্থান থেকে

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২১, ০২:৩১

ক্যাটরিনার লাখ টাকার মেহেদি আসবে রাজস্থান থেকে

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের তারিখ নিয়ে চলছে নানা জল্পনা। তবে ক্যাটরিনার ঘনিষ্ঠ মহলের সূত্রে জানা গেছে, ইতোমধ্যে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে।

আগেই জানা গিয়েছিল, আগামী সপ্তাহেই মুম্বাইতে কোর্ট ম্যারেজ করবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তারপর রাজস্থানে হবে তাদের ওয়েডিং প্রোগ্রাম। বিয়েতে হাত ভরে মেহেদি পড়বেন ক্যাট, যে মেহেদির দাম প্রায় লাখ টাকা। এই মেহেদি আসছে রাজস্থানের যোধপুরের পালি থেকে।

ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন ক্যাট ও ভিকি। বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top