• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আনুশকার পাশের ফ্ল্যাটেই উঠছেন ভিকি-ক্যাট

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১, ০৩:৩৫

আনুশকার পাশের ফ্ল্যাটেই উঠছেন ভিকি-ক্যাট

এইত্তো দুইদিন আগেই রাজস্থানের প্রাচীন দুর্গে গোধুলির আলোয় চোখে চোখ রেখে একে অপরের জীবনসঙ্গী হওয়ার অঙ্গীকার করেছেন ভিকি-ক্যাটরিনা। বলিউডের এ দুই তারকার জাঁকজমকপূর্ণ বিয়ের একটি ছবি দেখার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করেছিলেন শত শত ভক্তরা। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে সেই ছবি প্রকাশ্যে আসতেই মুগ্ধ ছড়িয়েছেন তারা।

জানা গেছে, রাজস্থানের বারওয়াড়া দুর্গে বিয়ের আচার-অনুষ্ঠান সেরে সরাসরি মুম্বাইয়ের জুহুর নতুন ফ্ল্যাটে উঠবেন ভি-ক্যাট। আগামী পাঁচ বছরের জন্য জুহুতে ‘রাজমহল’ নামে এক আবাসনে বড়সড় ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ভিকি। প্রায় এক কোটি ৭৫ লাখ টাকা অগ্রিম দিয়ে এই ফ্ল্যাটটি বুক করেছেন ‘উরি’র নায়ক। এই রাজমহলের নতুন বাসিন্দা হতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। এর পাশেই দুটি বিশাল ফ্ল্যাটের বাসিন্দা ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

বৃহস্পতিবার আনুষ্ঠানিক বিয়ের পর নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে গিয়ে বেশ মজার পোস্টই করলেন বিরাটপত্নী আনুশকা। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি ভি-ক্যাটের বিয়ের একটি ছবি দিয়ে লিখেছেন, তোমাদের দুজনকে অভিনন্দন। আজীবন দুজন এভাবেই ভালোবাসায় থেকো, বোঝাপড়ার মধ্যে থেকো। আমি আরও খুশি হচ্ছি যে তোমরা এবার নতুন ফ্ল্যাটে এসে নিজেদের ঘর বাঁধবে। আমাদের আর হাতুড়ির ঠুকঠাক শব্দ শুনতে হবে না। আমারই প্রতিবেশী হয়ে তোমরা আসছো।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top