• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জামিনের শর্তে পরিবর্তনে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শাহরুখপুত্র

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১, ০৪:০৫

জামিনের শর্তে পরিবর্তনে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শাহরুখপুত্র

মাদক মামলায় বিচারপতি নিতিন সাম্ব্রের দেওয়া জামিনের শর্তে পরিবর্তন চেয়ে আবারো বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। এ নিয়ে তিনি উচ্চ আদালতে আবেদন করেছেন।

সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আরিয়ানকে দেওয়া জামিনের শর্তগুলোর মধ্যে অন্যতম হলো প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টার মধ্যে মুম্বাইয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) দপ্তরে হাজিরা দিতে হবে তাকে। এই শর্তে কিছু শিথিলতার আবেদন জানিয়েছেন তিনি। প্রতি শুক্রবার হাজিরা দিতে গিয়ে আরিয়ানকে প্রশাসনের বেষ্টনির মধ্যে থাকতে হয়। মুম্বাই পুলিশ বিশেষ প্রহরা দিয়ে তাকে এনসিবি দপ্তরে নিয়ে যায়, যাতে সংবাদমাধ্যমের হাত থেকে নিস্তার পান তিনি। তবে আরিয়ানের যুক্তি, প্রতি শুক্রবার এভাবে হাজিরা দিতে গিয়ে তার অস্বস্তি আরও বাড়ছে।

জানা গেছে, ১৩ ডিসেম্বর বিচারপতি সাম্ব্রের সামনে এই আবেদন পেশ করা হবে বলে ধারণা করা হচ্ছে। চলতি বছরের ২৮ অক্টোবর প্রমোদতরীর মাদককাণ্ডে জামিন পান আরিয়ান এবং তার দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। এসময় ১৩টি শর্তের বিনিময়ে তাদের জামিন দেন বোম্বে হাইকোর্ট।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top