• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বলিউড

'আমি বোরখা পরতেও বলিনি, কাজও ছাড়তে বলিনি'

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২০, ০০:০৬

বিনোদন ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানা খান। সম্প্রতি তিনি বিয়ে করেছেন মুফ‌‌তি আনস সায়েদকে। বিয়ের পর এই অভিনেত্রী অভিনয় ছেড়ে বোরখা পরে ঘুরছেন। প্রিয় নায়িকার এমন সিদ্ধান্তে আশাহত তাঁর ভক্তরা।

অনেক আবার সোশ্যাল মিডিয়া সমালোচনা করেছেন এই নায়িকার। এমনকি তাঁর স্বামীকে নিয়েও করছেন মন্তব্য। তিনি কোনও চাপে পড়ে এই সিদ্ধান্ত নিয়েছেন কিনা তাও প্রশ্ন করা হয় নায়িকাকে।

কিন্তু সানা স্পষ্ট জানিয়েছিলেন, কোনও চাপ নয়, বিয়ের আগেই তিনি ঘোষণা দিয়েছিলেন কাজ ছাড়বেন এবং বোরখা পরা তাঁর নিজের সিদ্ধান্ত। 

এদিকে এ ব্যাপারে এতদিন মুখ না খুললেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানার স্বামী পুরো বিষয়টি ব্যাখ্যা করে জানান, যারা বলছেন সানা ও আমাকে মানাচ্ছে না, তাঁরা একদম ভুল। আমরা দুনিয়ার সেরা জুটি। আমরা একে অপরের জন্য তৈরি হয়েছি। আমি ভাগ্যবান তাই সানাকে পেয়েছি। তিনি জানান, আমি সানাকে কাজ ছাড়তে বা বোরখা পরতে বলিনি।

এনএফ৭১/এবিআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top