• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিশ্বসেরা অলরাউন্ডার

আবারও মিউজিক ভিডিওতে সাকিব আল হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৯:১৩

আবারও মিউজিক ভিডিওতে সাকিব আল হাসান

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেট মাঠের এই পরিচিতির পরিধি বিস্তৃত হয়েছে। শুধু মাঠেই নন—বিজ্ঞাপন, মিউজিক ভিডিও সর্বত্রই তার সমান বিচরণ। ‘অপরাজেয়’র পর আবারও এই নাম্বার ওয়ান অলরাউন্ডারকে দেখা যাবে ‘বিজয়রথ’ নামের একটি মিউজিক ভিডিওতে।

জানা গেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে বিশেষ এই গানটি প্রযোজনা করেছে জি সিরিজ। কণ্ঠ দিয়েছেন ‘মাইলস’ ব্যান্ডের গিটারিস্ট ইকবাল আসিফ জুয়েল ও ‘অ্যাভয়েড রাফা’ খ্যাত রায়েফ আল হাসান রাফা। সাকী আহমদের কথায় গানটির সুর করেছেন জুয়েল। চমকে ভরা এ গানটির ভিডিও নির্মাণ করেছে ফ্লাইবট স্টুডিও।

গানটি নিয়ে ইকবাল আসিফ জুয়েল বলেন, ‘আমরা প্রত্যেকেই বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। দেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে—এমনই প্রত্যাশা ফুটে উঠেছে গানে।’

এই গায়ক-গিটারিস্ট আরও জানান, গানটি রক ঘরানার। এর সঙ্গে দৃষ্টিনন্দন ভিডিও এবং তাতে সাকিব আল হাসানের মতো তারকার অংশগ্রহণ ভিন্ন মাত্রা দিয়েছে।

জি সিরিজ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২০ অক্টোবর) ইউটিউবে তাদের চ্যানেলে গানচিত্রটি প্রকাশ হবে। একইসঙ্গে এটি পাওয়া যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।

উল্লেখ্য, ২০১৮ সালে সাকিব আল হাসানকে নিয়ে ‘অপরাজেয়’ শিরোনামে একটি গান-ভিডিও প্রকাশ করে ধ্রুব মিউজিক স্টেশন। নেমেসিস ও জেফার রহমানের গাওয়া সেই গানের ভিডিওতে সাকিবকেও দেখা যায়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top