• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাহরুখের জন্মদিনে চমক, ‘পাঠান’ এর টিজার কাঁপাচ্ছে বলিউড

রায়হান রাজীব | প্রকাশিত: ৬ নভেম্বর ২০২২, ০১:২১

‘পাঠান’

গেলো ২ নভেম্বর। ৫৭ বছরে পা দিলেন শাহরুখ খান। আর শাহরুখের এবারের জন্মদিনেই বড় সারপ্রাইজ ভক্তদের জন্য। দীর্ঘ ৪ বছর পর বাদশা ধামাকা।

এদিনই প্রকাশ পেয়েছে শাহরুখ খানের বহুল আলোচিত ‘পাঠান’ সিনেমার টিজার। জমজমাট অ্যাকশনে ভরা এই টিজারে বরাবরের মতোই মুগ্ধ করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।

বুধবার সকালে শাহরুখ খান এবং যশ রাজ ফিল্মসের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে টিজারটি। ক্যাপশনে লেখা হয়েছে, ‘চেয়ারে সামলে বসুন। পাঠানের টিজার প্রকাশ্যে।’

১ মিনিট ২৫ সেকেন্ডের এই টিজার থেকে চোখ ফেরানো দায়। টিজারের শুরুতেই শাহরুখের চোখ। এরপর শাহরুখের ও জন আব্রাহামের জমজমাট অ্যাকশন। কখনো সমুদ্রে, কখনো পাহাড়ি এলাকায় বিমানে। মাঝে বেশ কয়েকটি দৃশ্যে দেখানো হয় দীপিকাকে।

‘এইট প্যাক অ্যাবস’-এর সঙ্গে লম্বা চুল। কমেন্ট বক্সে শাহরুখের ‘পাঠান’ লুকের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। টিজার দেখে ভক্তদের উত্তেজনা বেড়ে গেছে বহু গুণে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমাটিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে সালমান খানকেও।

প্রতীক্ষিত এ সিনেমাটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি।

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top