• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৌদির জেদ্দায় রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে বলিউড তারকাদের মেলা

নিশি রহমান | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২, ০০:৩১

উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ খান ও কাজল

সৌদি আরবের জেদ্দায় ১ ডিসেম্বর শুরু হয়েছে রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। মরুর বুকে এ সিনেমা উৎসবে উপস্থিত হয়ে এর শোভা বাড়াচ্ছেন বলিউড তারকারা। এ আয়োজনে যোগ দিয়েছেন শাহরুখ খান, কাজল, প্রিয়াঙ্কা চোপড়া, এআর রহমান, সোনম কাপুর, কারিনা কাপুর-সাইফ আলী খান দম্পতিসহ আরো অনেকে। রেড কার্পেটে হেঁটেছেন তারকারা এবং ছড়িয়েছেন আলো।

গত বৃহস্পতিবার অনুষ্ঠানটির উদ্বোধন হয়। প্রথম দিনেই ১৯৯৫ সালের বলিউডের তারকা শাহরুখ খান ও কাজল অভিনীত ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’  প্রদর্শিত হয়। প্রদর্শনীতে এ দুই তারকা অংশ নেন। এ সময় এই তারকা যুগল কালো রংয়ের পোশাকে দেখা গেছে।

অনুষ্ঠানে দ্বিতীয় দিনে  উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।হলুদ পোশাকে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা। সাটিনের গাউনের সঙ্গে ছিল একই রঙের ওভারকোট। মারমেইড স্টাইলের চুলের পাশাপাশি ছিল হীরের অলংকার। সাইফ আলী খান, কারিনা কাপুরকে দেখা গিয়েছে একসঙ্গে। হীরের নেকলেসের সঙ্গে সোনম হাজির হয়েছিলেন লাল পোশাকে। পরে অবশ্য তাকেও একটি হলুদ গাউনে দেখা যায়।

এবারের রেড সি উৎসবে ভারত থেকে বেশ কয়েকজন অতিথিকে আমন্ত্রণ করা হয়েছে। উৎসবের উদ্বোধনে পারফর্ম করেছেন শাহরুখ খান ও কাজল। শাহরুখ ও কাজল অভিনীত দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে দিয়ে রেড সি উৎসবের সূচনা হয়। এর আগে উৎসবের উদ্বোধনে পারফর্ম করেন এ দুই তারকা। অনুষ্ঠানে শাহরুখ খানকে একটি সম্মাননা পুরস্কার দেয়া হয়। সিনেমায় তার অবদানের জন্য তাকে এ পুরস্কার দেয়া হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top