• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যে সিনেমা করতে গিয়ে ১০০ ঘণ্টা ভিডিও দেখতে হয়েছিলো ক্যাটরিনাকে

নিশি রহমান | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২, ০০:২৫

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ

বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ নিপুণ অভিনয়শৈলী ও গ্লামার দিয়ে দর্শকদের হৃদয়ে পোক্ত আসন গেড়েছেন। তার নাচ, এপ্রোচ, চরিত্রের সঙ্গে মিশে যাওয়ার প্রশংসা সর্বত্র।

একটি চরিত্রে অভিনয়ের জন্য ১০০ ঘণ্টা সিনেমা দেখেছিলেন ক্যাটরিনা। সেটি হচ্ছে ‘জগ্গা জাসুস’। এতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। 

অনুরাগ বসু পরিচালিত ‘জগ্গা জাসুসে’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলতে না পারলেও রণবীর কাপুরের বিপরীতে চশমাধারী ক্যাটরিনার রসায়ন মন কেড়েছিল হাজারো দর্শকের।

ভারতের বিনোদন ভিত্তিক গণমাধ্যম পিংকা ভিলা জানিয়েছে, ক্যাটরিনা যখন জগ্গা জাসুসের ভূমিকার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন, তখন তিনি অনেক পরিশ্রম করেছেন। কিছু বিখ্যাত সিনেমা, যেসব গল্পে সাংবাদিকতার অনুষঙ্গ আছে, সেসবও দেখে নেন তিনি। প্রায় ১০০ ঘণ্টার ভিডিও দেখে সাংবাদিকের ভূমিকা রীতিমতো রপ্তই করে ফেলেছিলেন এই অভিনেত্রী।

চরিত্রটি ধারণ করার নেপথ্যে পরিশ্রম নিয়ে ক্যাটরিনা বলেন, নায়িকার হওয়ার মজাই হল বিভিন্ন চরিত্রের বাস্তবতা উপভোগ করতে পারা। প্রতি চরিত্রের নিজস্ব রেখাচিত্র থাকে। সেগুলোর জন্য প্রস্তুতি প্রয়োজন। ভীষণ চ্যালেঞ্জের কাজ এটা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top