• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিজেকে নগ্ন মনে হয়: নার্গিস ফাখরি

নিশি রহমান | প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০০:৩৫

নার্গিস ফাখরি

অভিনয়শিল্পীদের নিয়ে দর্শকদের আগ্রহ অনেক বেশি। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে ভক্তদের কৌতূহলের শেষ নেই। অনেক অভিনয়শিল্পী রয়েছেন, যাঁরা তাঁদের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে চান। কিন্তু আজকাল ইন্টারনেটের কারণে সেই গোপনীয়তা বজায় থাকছে না বলে মনে করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।

নার্গিস ফকরি একসময় বলিউড থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন। অথচ তাঁর হাতে ছিল অনেকগুলি ফিল্ম। একের পর এক ফিল্ম হিট হচ্ছিল। এক নম্বর নায়িকার দৌড়ে এগিয়ে গিয়েছিলেন নার্গিস। কিন্তু হঠাৎই তাঁর মনে হয়েছিল, এই স্পটলাইট, ক্যামেরা, অ্যাকশনের জগৎ তাঁর জন্য নয়। ফলে আমেরিকায় পাড়ি দিয়েছিলেন নার্গিস। একই সাথে ভেঙে গিয়েছিল উদয় চোপড়ার সাথে তাঁর দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক। নার্গিস এখনও বলেন, ওই সময়টা তাঁর জীবনের সেরা সময় ছিল। তবে নার্গিসের সাথে উদয়ের ব্রেক-আপ ও একই সাথে বর্তমানে তাঁর রিলেশনশিপ স্টেটাস নিয়ে যথেষ্ট চর্চা হয়। নার্গিস তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা পছন্দ করেন না।

সম্প্রতি নার্গিস এক সাক্ষাৎকারে বলেন, ‘অভিনয়ের জন্য আমাদের জীবন উন্মুক্ত। সবাই সবকিছু জানতে চায়। কিন্তু এর বাইরে আমাদের একটা ব্যক্তিগত জীবন আছে, যা আমি আড়ালে রাখতে চাই। কিন্তু মানুষ কাজের চেয়ে আমার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আগ্রহী। আমি কী করছি, কার সঙ্গে ডেট করছি, এসব।’ ব্যক্তিগত বিষয় নিয়ে সবার আগ্রহ দেখে বিরক্ত এই অভিনেত্রী ।

এই বলিউড অভিনেত্রী আরও বলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে আমার কোনো সমস্যা নেই। কিন্তু তারা আমার কাজের চেয়ে ব্যক্তিগত বিষয়টা গুরুত্ব দেয়। আমাদের কি কোনো গোপনীয়তা নেই?’ তিনি জানান, পাপারাজ্জি ও সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে অভিনয়শিল্পীদের ব্যক্তিগত জীবনে অন্যদের প্রবেশাধিকার বেড়েছে। পাশাপাশি ইন্টারনেটের কল্যাণে তো আর কোনো গোপনীয়তাই থাকছে না। এ জন্যই  নার্গিস নিজেকে নগ্ন মনে করছেন।

বলিউডে একাধিক ছবিতে কাজ করলেও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি নার্গিস। প্রেমের সম্পর্ক ভাঙাগড়ার জন্য সংবাদ হয়েছেন তিনি। তাঁর অভিনীত ছবির মধ্যে রয়েছে ‘রকস্টার’, ‘মাদ্রাজ ক্যাফে’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ‘ম্যা তেরা হিরো’র মতো সিনেমা। তাঁকে সর্বশেষ দেখা গিয়েছে ২০২০ সালের ‘তোরবাজ’ ছবিতে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top