• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রণবীর-আলিয়ার বাগদান আজ !

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২০, ২০:৪৫

ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে বহুদিন ধরেই চলছে জল্পনা-কল্পনা। সম্প্রতি আবারও গুঞ্জন ছড়িয়েছে এ জুটির বিয়ে নিয়ে।

জয়পুর বিমানবন্দরে রণবীর ও আলিয়ার একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই গুঞ্জন ছড়ায় যে রণথম্ভোরে নাকি আজই বাগদান পর্ব সারছেন তাঁরা।

কিন্তু এ গুঞ্জন মিথ্যা বলে ভক্তদের আশাকে হতাশায় পরিণত করলেন রণবীর কাপুরের জেঠু রণধীর কাপুর। জানালেন এই খবর মোটেই সত্যি নয়।

রণধীর জানান যে, এটা ভুল খবর। রণধীর স্পষ্ট করে দেন যে শুধুমাত্র ছুটি কাটাতে এবং নতুন বছরকে একসাথে স্বাগত জানাতে নীতু কাপুর, ঋদ্ধিমা, রণবীর ও আলিয়া সেখানে গিয়েছেন। বাগদান আজ হচ্ছে না।

প্রসঙ্গত, ২০১৭ সালে প্রথম দুজনের সম্পর্কের গুঞ্জন ছড়ায় বি-টাউনে। সোনম কাপুরের বিয়ের রিসেপশনে দুজন একসঙ্গে উপস্থিত হয়ে সম্পর্কের কথা স্বীকার করেন তাঁরা।

এনএফ৭১/জেএস/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top