• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাহরুখের নায়িকা হওয়ার আবদার মিমির!

নিশি রহমান | প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২, ২৩:৫২

শাহরুখ খান ও মিমি চক্রবর্তী

‘পাঠান’ ছবির 'বেশরম রং' গানে আপত্তিকর দৃশ্য দেখানো নিয়ে শোরগোল পড়েছে কিং খানের আগত ছবিকে ঘিরে। হুহু করে বাড়ছে বিতর্কের দাবানল। আর এর মাঝেই ব্যস্ত সময়ের ১৫ মিনিট বের করে ভক্তদের সঙ্গে খোলামেলা আড্ডা দিলেন শাহরুখ খান। গণমাধ্যমে ভক্তদের সঙ্গে শীতের সন্ধ্যায় আড্ডা জমলো বাদশার। টুইটারে ঝড় নামল হ্যাজট্যাগ ‘আস্ক এসআরকে’-র (#অংশঝজক)। আর সেই আড্ডায় যোগ দিলেন মিমি চক্রবর্তীও। মিমি এই হ্যাজট্যাগ দিয়ে টুইট করেন, ‘পাঠান ২-এ আমাকে কাস্ট করবে শাহরুখ? আর প্রতিবারের মতো ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।’ প্রিয় অভিনেতার কাছে এই আবদার করলেন মিমি।

যদিও বাংলার তারকা সাংসদের এই টুইট চোখে পড়েনি কিং খানের। তাই জবাব পাননি মিমি। এই নিয়ে এরপর এক টুইটার ইউজার লেখেন, ‘উনি বাঙালিদের প্রশ্নের জবাব দিচ্ছেন না। আমি তো শুরু থেকে চেষ্টা করছি..’। এই কথা শুনে শাহরুখের পক্ষ নেন মিমি। নেটিজেনের উদ্দেশেমিমি বলেন, এই ধরণের কথা বলো না। উনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে এসেছিলেন। উনি এসআরকে, লক্ষ লক্ষ মানুষ চেষ্টা করছে ওনার কাছে পৌঁছানোর (টুইটের মাধ্যমে), কোনো মানুষের পক্ষেই সবার প্রশ্নের জবাব দেওয়া সম্ভব নয়।

প্রসঙ্গত, শাহরুখ খানের ফ্যান ফলোয়ারের তালিকা যে কতটা লম্বা, তার পরিচয় মিলেছে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানেই। শ্রাবন্তী থেকে মিমি, সকলেই চেয়েছিলেন কিং খানের সঙ্গে একটা সেলফি তুলতে। সবার আবদার সেদিন পূরণ করেছিলেন বাদশা। অটোগ্রাফ দিয়ে ছবি তুলেছিলেন প্রসেনজিৎ পুত্র মিশুকের সঙ্গেও।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top