• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পুরুষদের আমি খুব ঘৃণা করি : মধুমিতা

নিশি রহমান | প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২৩, ০১:৩৪

মধুমিতা সরকার

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মধুমিতা সরকার। নিজের কাজের প্রতি সবসময়ই সিরিয়াস থাকেন মধুমিতা। যে কাজটাই করেন না কেন, মনোযোগ দিয়ে করেন তিনি। তবে কাজের বাইরে মাঝে মধ্যেই সমালোচনার শিকার হন মধুমিতা।

আরও পড়ুন: চার বছর পর আবার জুটি বেঁধে আসছেন কৃতি-কার্তিক

ব্যক্তিগত জীবনে অনেক টানাপোড়েন দেখেছেন এই অভিনেত্রী। সংসার জীবনও টেকেনি খুব বেশিদিন। বিয়ের খবর সামনে না আসলেও বিচ্ছেদের খবর পায় এই দম্পতির ভক্ত-অনুরাগীরা। তার পর থেকেই ক্যারিয়ারেই মনোনিবেশ করেছেন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত এই অভিনেত্রী।

মধুমিতা সরকারসম্প্রতি এক সাক্ষাৎকারে, পুরুষদেরকে ঘৃণা করেন বলে জানিয়েছেন মধুমিতা। তিনি  এখনও সিঙ্গেল কিনা জানতে চাইলে, জবাবে তিনি বলেন, আমি আমার কাজের সঙ্গে অনেক কমিটেড। আর বিশ্বাস করুন পুরুষদের আমি ঘৃণা করি। আপাতত কোনো পুরুষকে নিয়ে আমি ভাবছি না। ক্যারিয়ারেই ফোকাস করেছি। তবে কি কারণে, এতটা ঘৃণা করেন সে বিষয়ে কিছু খোলাসা করেননি মধুমিতা।

প্রসঙ্গত, টলিউডের অন্যতম ‘হ্যাপেনিং কাপল’ ছিলেন সৌরভ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল চলাকালীন সময়ই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে লুকিয়ে আইনিভাবে বিয়ে করেন তিনি। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই বিচ্ছেদ হয়ে যায় এই তারকা দম্পতির।

সৌরভ-মধুমিতা২০১৭ সালে ‘পরিবর্তন’ নামের একটি সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মধুমিতার। তবে তিনি পুরোদমে সিনেমায় এসেছেন ২০২০ সালের ‘লাভ আজ কাল পরশু’ দিয়ে। এরপর তাকে ‘চিনি’, ‘টেংরা ব্লুজ’ প্রভৃতি সিনেমায় দেখা গেছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top