• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


 ‘পাঠান’ দেখে কী বলছেন দর্শক?

নিশি রহমান | প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২৩, ২১:২১

 ‘পাঠান’

আলোচনা ও বিতর্ক নিয়ে গতকাল (২৫ জানুয়ারি)  মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিনেমাটির প্রথম শো দেখতে ভোর থেকেই হলের সামনে ভিড় করেন আগ্রহী দর্শকেরা। ভারতের বিভিন্ন জায়গা গতকাল সকাল ছয়টা থেকে প্রথম শো শুরু হয়। তবে বেশির ভাগ সিনেমা হলে শো শুরু হয় সকাল নয়টা থেকে। সিনেমাটির প্রথম শোর বিরতিতেই একাধিক দর্শক অর্ধেক সিনেমা দেখেই সংক্ষিপ্ত রিভিউ দেন। কেউ ভারত ও দেশের বাইরে থেকে সিনেমাটি দেখে রিভিউ লেখেন। পাঠান দেখে এসব দর্শক কী বলছেন?

আরও পড়ুন>>> অস্কারের মঞ্চে 'নাটু নাটু'র লড়াই

ফার্স্ট ডে ফার্স্ট শো থেকেই সিনেমা হাউজফুল। দর্শকদের মন জয় করে নিয়েছে পাঠান। অ্যাকশন হিরো রূপে শাহরুখকে দেখে একেবারে মুগ্ধ দর্শক। হট অ্যান্ড কুল লুকে দীপিকার অ্যাকশন সিকোয়েন্সেও বুঁদ পাঠানের দর্শক। সঙ্গে জন আব্রাহামের অ্যাকশন তো রয়েছেই। সব মিলিয়ে ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের পরেই ব্লকব্লাস্টার মুভির তকমা লেগেছে ‘পাঠানের’ গায়ে।

শাহরুখ-দীপিকা ‘পাঠান’ দেখে টুইটারে এক দর্শক লিখেছেন, ‘পাঠান বোমবাস্টিক। পারফেক্ট মশালাদার মুভি। যদি না দেখেন তাহলে মিস করবেন।’ অন্য এক দর্শক লিখেছেন, ‘পাঠান আর টাইগার আমাদের ফোনের স্ক্রিনেই আগুন ধরায়। তাহলে বিগ স্ক্রিনে কেমন হবে ভাবুন।’ ‘পাঠান ম্যানিয়ে শুরু। ‘দ্য লাস্ট অব দ্য স্টার’ বলে মন্তব্য করেছেন পাঠানের আরও একজন দর্শক।

‘পাঠান’ দেখে এক শাহরুখ ভক্ত লিখেছেন, ‘দ্য কিং ইজ ব্যাক।’ অন্য এক ভক্ত লিখেছেন, ‘শাহরুখ ম্যাজিক তো সিলভার স্ক্রিনে ফিরল। সেই সঙ্গে দীপিকা আর জনের অভিনয়ও দুর্র্ধষ।‘পাঠান’ দেখে টুইটারে আরেকজন লিখেছেন, ‘সিনেমায় যে থ্রিলারের স্বাদ রয়েছে তা প্রতি পরতে উপভোগ করতে পারবেন। সিনেমা শেষ না হওয়া পর্যন্ত সেই টানটান উত্তেজনা থাকবে।’ বেশিরভাগ দর্শক টুইটারে ‘পাঠান’ সিনেমা নিয়ে ইতিবাচক রিভিউ দিচ্ছেন।

পাঠানে জন আব্রাহাম ও শাহরুখের দৃশ্যেপাঠান সিনেমায় শাহরুখ-দীপিকা-জন ধামাকার পাশাপাশি সালমান খানের ১০ মিনিটের ক্যামিও চরিত্রেও কুপোকাত দর্শক। সেই সঙ্গে এ সিনেমায় বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া ও আশুতোষ রাণার চরিত্র মন জয় করে নিয়েছে দর্শকদের।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top