• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব পেলেন শেহনাজ গিল

নিশি রহমান | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩, ২৩:২২

শেহনাজ কৌর গিল

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখছেন ভারতের ছোট পর্দার অভিনেত্রী শেহনাজ কৌর গিল। এ বছরের ২১ এপ্রিল এই ছবি মুক্তির কথা রয়েছে। তবে নিজের প্রথম সিনেমা বাজারে আসার আগেই আরেকটি নতুন ছবির প্রস্তাব পেলেন শেহনাজ।

আরও পড়ুন>>> বৈদ্যুতিক শর্ট সার্কিটে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি

খুব শিগগির একটি নারীকেন্দ্রিক ছবিতে দেখা যাবে শেহনাজকে। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বাণী কাপুরকে। নিখিল আদভানির এই ছবিতে সব চরিত্রই সমান গুরুত্ব পাবে বলে গুঞ্জন রয়েছে বলিপাড়ায়। এই সিনেমার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন শেহনাজ, রীতিমতো অভিনয়ের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

শেহনাজ কৌর গিলআগামী মার্চ মাস থেকেই শুরু হবে এই ছবির শুটিং। আবহাওয়ার কারণেই এই সময়কে বেছে নিয়েছেন পরিচালক। শোনা যাচ্ছে, এই ছবির একটি বড় অংশের শুটিং করা হবে ভারতের ভোপালে। যদিও সিনেমার নাম এখনো নির্বাচন করা হয়নি।

২০১৫ সালে ‘বিগ বস ১৩’-এর মধ্য দিয়ে মিডিয়াপাড়ায় পা রাখেন পাঞ্জাবের অভিনেত্রী শেহনাজ কৌর গিল। রিয়েলিটি শো শেষ হওয়ার পর ভারতের বেশ কিছু নাটকে দেখা যায় শেহনাজকে। তবে প্রেমিক সিদ্ধার্থের মৃত্যুর পর সবকিছু থেকে ‍বিরতি নেন তিনি। প্রায় ১১ মাস পর আবারও পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী।

গুঞ্জন রয়েছে, বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শেহনাজ। সেই কারণেই বলিউডে কাজ করার সুযোগ পেয়েছেন এই অভিনেত্রী। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির হাত ধরে বলিউডের বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে শেহনাজের।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top