• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কনসার্টে কৈলাস খেরকে বোতল নিক্ষেপ

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:৪৪

কৈলাস খের

ভারতের কর্নাটকে গায়ক কৈলাশ খেরের শো চলাকালীন তাকে লক্ষ্য করে বোতল ছোঁড়ার অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, হাম্পিতে শো ছিল গায়কের। কনসার্টে একের পর এক হিন্দি গান করছিলেন তিনি। অভিযোগ, তাঁর হিন্দি গান গাওয়া নিয়েই তীব্র অসন্তোষ প্রকাশ করে উপস্থিত শ্রোতাদের একাংশ। আঞ্চলিক ভাষায় গান গাওয়ার জন্য অনেকেই আবেদন করেন গায়ককে। কৈলাশ শুধুই হিন্দি গান করছিলেন বলে অভিযোগ। হঠাৎই তাঁকে লক্ষ্য করে বোতল নিক্ষেপ করা হয় যা গায়কের থেকে কিছু দূরেই পড়ে। সামান্য এদিক-ওদিক হলেই বড় কোনও দুর্ঘটনা ঘটার সম্ভাবনা ছিল বলে আশঙ্কা প্রকাশ করছেন উপস্থিত সতীর্থরা।

আরও পড়ুন: আবারও নতুন এক ওয়েব সিরিজে মিথিলা

যদিও এরপরেও গান থামাননি কৈলাশ খের। কিছুক্ষণ পর ওই বোতলটিকে স্টেজ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। ঘটনার সময় পুলিশ একজনকে চিহ্নিত করে আটক করেছে। পাশাপাশি এই ঘটনার কারণ কী, তা জানতে তদন্ত শুরু হয়েছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির সংবাদে জানা গেছে, যে ব্যক্তি বোতল ছুড়েছিলেন, তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে কর্নাটক পুলিশ। যদিও গায়ক এখন কেমন আছেন, সে খবর পাওয়া যায়নি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top