• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতের মানচিত্রে পা! তোপের মুখে অক্ষয়

নিশি রহমান | প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০২৩, ০০:০৭

অক্ষয় কুমার

সাধারণত বিতর্কে জড়ান না বলিউডের জনপ্রিয় তারকা অক্ষয় কুমার। আগে যদিও বা তার নামে সমালোচনা শোনা যেত, কিন্তু এখন তার ঊর্ধ্বে তিনি। তবে সম্প্রতি এমন একটি পুরনো ভিডিও প্রকাশ পেয়েছে, যা নিয়ে চলছে তুমুল বিতর্ক।

আরও পড়ুন>>> আমি পাগল, তবে কতটা পাগল সেটা তো জানো না: কঙ্গনা

ভারতের মানচিত্রের উপর দিয়ে হাঁটছেন অক্ষয়। আর তা দেখেই চটেছেন ভক্তরা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক কটাক্ষের শিকার হচ্ছেন অক্ষয় কুমার।

ভারতের মানচিত্রের উপর দিয়ে হাঁটছেন অক্ষয়জানা যায়, একটি উড়োজাহাজ সংস্থারের জন্য নতুন বিজ্ঞাপনে অভিনয় করেছেন এই বলিউড অভিনেতা। একই বিজ্ঞাপনে অভিনয় করেছেন দিশা পটানি, নোরা ফাতেহি, মৌনি রায়ও।  বিজ্ঞাপনে দেখা যায়, একটি প্রতীকী গ্লোবের উপর দিয়ে হাঁটছেন তারা সবাই। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেন ‘রাম সেতু’ খ্যাত অভিনেতা। ভিডিও পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই নেটিজনের তোপের মুখে পড়েন অক্ষয় কুমার।

নেটিজনের অভিযোগ, ভারতের মানচিত্রের উপর দিয়ে হেঁটে দেশকে চূড়ান্ত অপমান করছেন অক্ষয় । কেউ কেউ আবার এই সুযোগে অক্ষয়কে কানাডার নাগরিক বলে খোঁচা দিতেও ছাড়েননি। তাদের বক্তব্য, কানাডার নাগরিক হয়ে ভারতমাতার প্রতি শ্রদ্ধা জাগবে কী করে?তিনি এখন পর্যন্ত এই বিতর্ক নিয়ে কোনো আনুষ্ঠানিক মন্তব্য করেননি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top