• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাফল্যের শিখরে থেকেও কেন হোঁচট খেলেন শাহরুখ?

নিশি রহমান | প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী ২০২৩, ২৩:০৭

জওয়ান সিনেমার দৃশ্যে শাহরুখ খান। ছবি: সংগৃহীত

চার বছর বড়পর্দায় অনুপস্থিত থাকার পর একসঙ্গে তিনটি ছবি নিয়ে ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এর মধ্যে প্রথম সিনেমা ‘পাঠান’ বক্স অফিসে রেকর্ড গড়েছে। শিগগিরই মুক্তি পাওয়ার কথা ছিল অভিনেতার পরবর্তী সিনেমা ‘জওয়ান’। কিন্তু হঠাৎ পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন>>> প্রথম ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে গৌরীকে যা উপহার দিয়েছিলেন শাহরুখ

দক্ষিণী তারকা পরিচালক অ্যাটলির ছবি ‘জাওয়ান’। ছবিতে শাহরুখ খান ছাড়াও অভিনয় করছেন একাধিক দক্ষিণী তারকা। নয়নতারা, বিজয় সেতুপতি থেকে শুরু করে প্রিয়মণি— অ্যাটলি পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাদের। কলাকুশলীর মধ্যে রয়েছেন বলিউড অভিনেত্রী সান্যা মালহোত্রাও। জানা গেছে,ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে দক্ষিণী তারকা থালাপতি বিজয় ও আল্লু অর্জুনকেও। সব মিলিয়ে অ্যাটলির ‘জাওয়ান’ যে বেশ জমজমাট একটি ছবি হতে চলেছে, তা নিয়ে কোন সন্দেহ নেই।

বলিউড বাদশা শাহরুখ খানতবে শোনা যাচ্ছে, পূর্বনির্ধারিত দিনের থেকে মুক্তি পিছিয়ে যাচ্ছে ‘জাওয়ান’-এর। চলতি বছরের ২ জুন মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখের সর্বভারতীয় এই ছবির। সে অনুযায়ী ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই শুটিংয়ে ফিরেছিলেন শাহরুখ  নিজেই। কিন্তু এখনও শুটিং বাকি রয়েছে একাধিক অ্যাকশন দৃশ্যের।

বাকি রয়েছে ভিএফএক্সের কাজও। দর্শকের জন্য একটি নিখুঁত ছবি পরিবেশন করতে চান অ্যাটলি ও শাহরুখ দু’জনেই। তাই পোস্ট-প্রোডাকশনের কাজে তাড়াহুড়ো করতে চান না তিনি। সেই কারণেই মুক্তি পিছোনোর সিদ্ধান্ত। ছবির স্বার্থেই এই কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছেন ছবির নির্মাতারা।

‘জাওয়ান’ ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে ছবিতে তার ফার্স্ট লুক। সেই ফার্স্ট লুক দেখেই ছবি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। অন্যদিকে, চলতি বছরের ডিসেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা রাজকুমার হিরানি পরিচালিত শাহরুখ খানের ছবি ‘ডাংকি’-র।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top