• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অবশেষে মুখ খুললেন বুবলি

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৫ জানুয়ারী ২০২১, ২১:৫২

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বুবলি। র্দীঘ একবছর আড়ালে থাকার পর নিজেকে নিয়ে মুখ খুলল সে। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলি জানিয়েছেন, এতদিন কোথায়, কোন অবস্থায় ছিলেন। কথা বলেছেন ‘সন্তানের মা’ হওয়ার খবর নিয়েও।

এতদিন কোথায় ছিলেন এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘গত বছরের ফেব্রুয়ারির দিকে আমেরিকার নিউ ইয়র্ক যাই। সেখানে ফিল্ম সম্পর্কিত একটি কোর্স সম্পন্ন করেছি নিউ ইয়র্ক ফিল্ম একাডেমি থেকে। দেশে ফেরার কথা ছিল অনেক আগেই। কিন্তু লকডাউন থাকায় আসতে পারিনি। ২০২০ সালের নভেম্বরের শেষ দিকে দেশে আসি।

সন্তানের মা হওয়ার ব্যাপারেও মুখ খুলেছে বুবলি। এ ব্যপারে সঠিক সময়ে সব জানাবেন বলে কথা দেন তিনি। তবে তিনি দর্শকদের উদ্দেশ্য করে বলেন, ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সবকিছু জানতে পারবেন। আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান দিবেন না।’

প্রসঙ্গত, ২০১৩ সালে সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ার শুরু করেন বুবলি। পরবর্তীতে অভিনয় জগতে প্রবেশ করেন। ২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে অভিষেক হয় এ নায়িকার।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top