• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পূজা-জোভানের যে ছবি নিয়ে ছিলো প্রেমের গুঞ্জন, মুক্তি পাবে ৮ মার্চ

শাকিল খান | প্রকাশিত: ২ মার্চ ২০২৩, ০৪:০৬

পূজা চেরি ও ফারহান আহমেদ জোভান

থাইল্যান্ডের একটি ছবি পূজা চেরির সঙ্গে ফারহান আহমেদ জোভানের প্রেমের গুঞ্জন উসকে দিয়েছিল গত  বছর। যদিও সেই ছবিগুলোকে ‘পরি’ ওয়েব ফিল্মের শুটের দৃশ্য বলে দাবি করা হয়েছিল।সেই ‘পরি’ মুক্তি পাবে আগামী ৮ মার্চ,  ছবির সেই দৃশ্য ফিল্মে থাকছে কিনা সেটা দেখতে আগ্রহী নেটিজনরা। 

পাচারকারীদের খপ্পরে থাইল্যান্ডে আটকে থাকা বাংলাদেশি তরুণী ফিরতে চান দেশে; কোনো উপায় না পেয়ে যখন তার জীবন অন্ধকারে ডুবছিল, সেই সময়ই আলোর প্রদীপ নিয়ে আসেন এক তারকা অভিনেতা। কিন্তু পর্দার  জনপ্রিয় অভিনেতা ওই তরুণীকে পাচারকারীদের থেকে উদ্ধার করে আনার সত্যিকারের নায়ক হতে পারবেন কিনা, সেটি নিয়েই গল্প।

মানবপাচারের বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত ওয়েব সিনেমা ‘পরি’ দীপ্ত প্লে-তে মূল ভূমিকায় রয়েছেন ফারহান আহমেদ জোভান ও পুজা চেরি।

পরিচালক মাহমুদুর রহমান হিমি জানায়, বাংলাদেশে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। এ সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়াসহ অনেকে।

দীপ্ত প্লে’ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, মানবপাচার নিয়ে ‘পরি’ সিনেমার গল্প হলেও ‘ড্রামা, রোমান্স, থ্রিল’ সব কিছুই রয়েছে ।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top