• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অভিনেত্রী তুনিশার মৃত্যু, জামিন পেলেন প্রেমিক শীজান খান

শাকিল খান | প্রকাশিত: ৬ মার্চ ২০২৩, ০০:০১

তুনিশা শর্মা ও শীজান খান

গত বছর ২৪ ডিসেম্বর মৃত্যু হয় ‘আলি বাবা’ ধারাবাহিক-খ্যাত অভিনেত্রী তুনিশা শর্মার। মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন সহ অভিনেতা শীজান খান। তুনিশার মায়ের এই অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের পরে গত বছরের ২৫ ডিসেম্বর গ্রেপ্তার করা হয় অভিনেতাকে।

অবশেষে শীজানকে  গতকাল ৪ মার্চ জামিন দেওয়া হয় এতে খুশি তাঁর পরিবার।

এক মাস আগেও মুম্বাইয়ের হাইকোর্ট শীজানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিলেন। পাশাপাশি, মুম্বাই পুলিশকে তুনিশা শর্মা মৃত্যু মামলার তরদন্তে অগ্রগতির রিপোর্ট জমা দেওয়ার নির্দেশও দেওয়া হয়েছিল। তারপর হঠাৎ সিদ্ধান্ত বদল নিয়ে আদালতের পক্ষ থেকে কিছু জানা যায়নি।

তদন্ত ঠিক পথে এগোচ্ছে কি না, তা যাচাই না করে অভিযুক্তের জামিন মঞ্জুর করা সম্ভব নয়, জানিয়ে দেন বম্বে হাইকোর্ট। সেই মর্মেই অভিনেতার জামিনের আর্জি খারিজ করেছিল আদালতের ডিভিশন বেঞ্চ। পাশাপাশি, অভিযুক্ত শীজানকে সিঙ্গেল বেঞ্চেও এই আবেদন রাখার পরামর্শ দিয়েছিলেন হাইকোর্ট।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top