• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নতুন জীবন শুরু করলেন আসিফ আকবর

শাকিল খান | প্রকাশিত: ৬ মার্চ ২০২৩, ০৪:১৫

আসিফ আকবর

গানই যার নেশা ও পেশা তিনি আসিফ আকবর, যাকে বলা হয় বাংলা গানের যুবরাজ। দুই দশকেরও বেশি সময় ধরে গানে গানে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন এ গায়ক। তবে এর আগে, তাঁর আরও একটি পরিচয় ছিল খেলোয়াড়ের হিসেবে। 

তবে এবার নতুন জীবন শুরু করলেন আসিফ। সে নাম লেখায় চাকরি জীবনের খাতায়। জীবনের প্রথমবারের মতো চাকরিতে যোগ দিয়েছেন জনপ্রিয় এই গায়ক। বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ নিজেই।

জানা গেছে, ভার্সাটিলো গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানের ‘হ্যালো সুপারস্টারস’ (অ্যাপ) বাংলাদেশের প্রধান নির্বাহী হিসেবে যোগ দিয়েছেন আসিফ আকবর। বাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের দায়িত্বও সামলাবেন তিনি।

আসিফ বলেন, ‘চাকরির অফার এবং ধরন দুটোই আমার পছন্দ হয়েছে। দীর্ঘ ক্যারিয়ারে আরও একটি নতুন পালক যুক্ত হলো। আমি বেশ আনন্দ নিয়েই কাজে যোগদান করেছি। এই চাকরির মাধ্যমে দেশের জন্য, আমাদের ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ আমার আছে।’

তিনি আরও বলেন , ‘আমার জন্য দোয়া করবেন সব সময়ের মতো। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। ভালোবাসা অবিরাম।’

 ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম দিয়ে সুনামি তুলেছিলেন গোটা দেশে। ক্যাসেট বিক্রিতে রেকর্ড গড়েছিল তার এই অ্যালবামটি। সেই থেকে অত্যন্ত সুনামের সঙ্গে গান গেয়ে চলেছেন আসিফ।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top