• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আম্বানিদের অনুষ্ঠানে ‘ঝুমে জো পাঠান’ গানে মঞ্চ মাতালেন শাহরুখ

শাকিল খান | প্রকাশিত: ২ এপ্রিল ২০২৩, ১৯:০৭

শাহরুখ খান

ভারতের মুম্বাইতে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের (এনএমএসিসি) উদ্বোধনে জড়ো হয়েছেন বলিউড ও হলিউডের নামীদামি তারকারা।

উদ্বোধনে গিগি হাদিদ থেকে শুরু করে টম হল্যান্ড, জেন্ডায়া, সালমান খান, ঐশ্বর্য ও আরাধ্যা, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের মতো তারকারা উপস্থিত ছিলেন। ছিলেন বলিউডের কিং শাহরুখ খানও। আম্বানি পরিবারের ঘনিষ্ঠ এই অভিনেতা দু দিনই যোগ দেন ওই ইভেন্টে।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে শুধু হাজিরাই দেননি শাহরুখ পারফর্মও করেন, পাঠানের টাইটেল ট্র্যাকে। এসআরকে-র এই পারফরমেন্স গোপন রাখা হয়েছিল। উপস্থিত সকলের কাছেই ছিল একটি বড় চমক। ঝুমে জো পাঠানে একা নাচেননি কিং খান, তার সঙ্গে পা মেলান বলিউডের অন্য দুই স্টার আইকন বরুণ ধাওয়ান ও রণবীর সিং।

অবশ্য এই প্রথম নয়, এর আগেও শাহরুখ খানকে আম্বানিদের একাধিক অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা গেছে। আকাশ আম্বানি, ইশা আম্বানির বাগদান ও বিয়ের অনুষ্ঠানে সঞ্চালনা ও পারফর্ম করেছিলেন শাহরুখ। আর শুধু এসআরকে নন, অন্যান্য বি-টাউন সেলিব্রিটিরাও একাধিকবার পারফর্ম করেছেন আম্বানি পরিবারের অনুষ্ঠানে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top