• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কান উৎসবে আনুশকা শর্মা

রাজিউর রাহমান | প্রকাশিত: ৫ মে ২০২৩, ১৯:০২

আনুশকা শর্মা

বলিউডের অন্যতম সুন্দরী ও ফিট অভিনেত্রী আনুশকা শর্মা। অভিনেত্রী, প্রযোজক, স্ত্রী এবং মা- সব ভূমিকাতেই যাকে সফল বলা যায়। মেয়ে ভামিকা ও স্বামী বিরাট কোহলিকে নিয়েই ব্যস্ত রাখছেন নিজেকে। এরই মাঝে নতুন একটি সুখবর এল। ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো রেড কার্পেটে হাঁটবেন এ বলি অভিনেত্রী।

ভারতে নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূত এমানুয়েল লেনিন সম্প্রতি আনুশকা শর্মা ও বিরাট কোহলির সঙ্গে ছবি দিয়ে লেখেন, ‘দারুণ লাগল বিরাট কোহলি ও আনুশকা শর্মার সঙ্গে সাক্ষাৎ করে। টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা তাদের আগামী টুর্নামেন্টের জন্য। আর আনুশকাকে শুভেচ্ছা তার কান চলচ্চিত্র উৎসবের জন্য।’

এরআগে, ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে জুরি বোর্ডের সদস্য ছিলেন দীপিকা পাড়ুকোন। এছাড়া কসমেটিক্স ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বহু বছর ধরে কান উৎসবে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর। এবার আনুশকাকে দেখা যাবে কোন ভূমিকায়? সেই প্রশ্ন চলছে নেটিজেনদের মনে।

১৬ মে থেকে শুরু হবে কান চলচ্চিত্র উৎসব। সেখানে সিনেমা জগতের সঙ্গে যুক্ত নারীদের সম্মানিত করা হবে। সেই পুরস্কার দেবেন আনুশকা ও অস্কারজয়ী হলিউড অভিনেত্রী কেট উইন্সলেট। ২৭ মে পর্যন্ত চলবে এই উৎসব।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top