• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মিথিলার সঙ্গে বিচ্ছেদের খবরে যা বললেন সৃজিত

শাকিল খান | প্রকাশিত: ২৯ মে ২০২৩, ১৯:০১

সৃজিত-মিথিলা

সৃজিত-মিথিলার সংসারে ভাঙনের গুঞ্জনে সরগরম দুই বাংলা। গতবছরের শেষের দিকেও এ ধরনের গুঞ্জন ছড়িয়েছিল। তবে ওই সময় এসব গুঞ্জন নস্যাৎ করেছিলেন দুই বাংলার এই তারকা দম্পতি। আবারও তাদের নিয়ে একই ধরনের গুঞ্জন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের দূরত্বের খবর প্রকাশ করে। তবে এই চাঞ্চল্যকর গুজবে পানি ঢেলে দিয়েছেন খোদ মিথিলা।

শুটিংয়ে ব্যস্ত থাকা মিথিলা সদ্য প্রকাশিত এই সংবাদে নিজের প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’ মূলত গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। এদিকে গুঞ্জনের বিষয়ে এবার মুখ খুললেন পরিচালক সৃজিত মুখার্জি। জানালেন, এসব ভিত্তিহীন সংবাদ।

এদিকে রবিবার মধ্যপ্রদেশ থেকেই ছবি পোস্ট করেছেন সৃজিত। লিখেছেন, ‘টাইম ট্রাভেল শুরু’,  আবার হ্যাশট্যাগে রেখেছেন, ‘নিজের শর্তে’।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন মিথিলা ও নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top