• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ছেলের মা হলেন সানা খান

শাকিল খান | প্রকাশিত: ৬ জুলাই ২০২৩, ১৮:২৪

ছবি: সংগৃহীত

এবার মা হলেন বলিউডকে বিদায় জানিয়ে বিয়ে করে সংসারী হওয়া অভিনেত্রী সানা খান। তার কোল জুড়ে এসেছে একটি পুত্রসন্তান। এটি মুফতি আনাস-সানা খান দম্পতির প্রথম সন্তান। বর্তমানে নবজাতক ও মা দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে।

পুত্রসন্তান জন্মের সুখবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লিখেন, আল্লাহ আমাদের মনের ইচ্ছা পূরণ করেছেন। যখন তিনি দেন তখন ঝুলি ভর্তি করে দেন। আমাদের জন্য তিনি একজন পুত্রসন্তান রেখেছিলেন। আমাদের আশা সম্পূর্ণ করেছেন। আপনাদের সকলের কাছে দোয়া চাই।

২০২০ সালের ২১ নভেম্বর মুফতি আনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সানা। আর বিয়ের পরেই অভিনয় জগৎকে বিদায় জানান এই অভিনেত্রী।

উল্লেখ্য, ক্যারিয়ারে হিন্দি, তামিল, তেলেগুসহ পাঁচটি ভাষার সিনেমায় কাজ করেছেন সানা খান। অভিনেত্রীর উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘বম্বে টু গোয়া’, ‘ধন ধনা ধন গোল’, ‘হল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজাহ তুম হো’ এবং ‘টয়লেট : এক প্রেম কথা’।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top