• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবোল-তাবোল বকবেন, আর তাতেই ভাইরাল

সাংবাদিকদের উপর এত রাগ কেনো বাপ্পারাজের?

রাজিউর রাহমান | প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩, ২৩:৩৬

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পারাজ। পর্দায় তাকে নানা চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শক। সবকিছু ছাপিয়ে ত্রিভুজ প্রেমের সিনেমায় ব্যর্থ প্রেমিকের চরিত্রে বাপ্পারাজ একটি ব্র্যান্ড। তবে বর্তমানে তিনি চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে রয়েছেন। তবে সিনেমা ইন্ডাষ্ট্রির অসঙ্গতি দেখলে মন কাঁদে তার। তাই মুখ খুলতেও ছাড়েন না বাপ্পরাজ।

রোববার সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন বাপ্পারাজ। সেখানে তিনি লিখেছেন, আজকাল সাংবাদিক হওয়া কোন ব্যাপার না। হাতে একটা স্মার্ট ফোন থাকলেই হলো। শিক্ষা বিদ্যাবুদ্ধির দরকার নাই কোন দায়বদ্ধতা নাই ক্যামেরা অন করে দাঁড়িয়ে পড়লেই হল। আবোল-তাবোল প্রশ্ন করবেন।

সাংবাদিকদের সমালোচনা করেই ক্ষান্ত হননি বাপ্পারাজ। নাট্যজন মামুনুর রশীদের মতো তার কণ্ঠেও উঠে এলো রুচির দুর্ভিক্ষের কথা। বললেন, আর সেলিব্রেটি হওয়া আরও সহজ, ওই সাংবাদিকদের সামনে একবার দাঁড়াতে পারলেই হলো তারপর মনে যা চায় আবোল-তাবোল বকবেন, আর তাতেই ভাইরাল, আপনি হিট বিশাল সেলিব্রেটি। আসলেই আমরা দুর্ভিক্ষের মধ্যে আছি।

তার পোস্টের মন্তব্য জুড়ে দিয়েছেন অনেকেই। মেহসিন রেজা সৌরভ নামের একজন লিখেছেন, নানান স্বার্থচিন্তায় এইরকম চাঁছাছোলা সত্য কথা আমাদের তথাকথিত সেলিব্রেটিরা কেউই বলেন না। আপনার স্পষ্টবাদিতায় বরাবর মুগ্ধ হই, প্রিয় বাপ্পারাজ।

এর আগে, বহুবার শিল্পী সমিতির নানা বিষয় নিয়ে ক্ষোভ ঝেড়েছেন এই নায়ক। এবার তার অভিযোগের তীর ছুটলো কথিত সাংবাদিক ও ভাইরাললোভী কিছু সেলিব্রেটির দিকে। কিন্তু কেন কী কারণে সাংবাদিকদের উপর হঠাৎ রাগ ঝারলেন রাজ্জাক পুত্র? এ প্রশ্ন অনেকেরই মনে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top