রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জন্মের পর থেকেই সন্তানকে কোরআন পাঠ শোনাচ্ছেন সানা খান

শাকিল খান | প্রকাশিত: ১৮ জুলাই ২০২৩, ২১:২২

ছবি: সংগৃহীত

মা হয়েছেন বলিউড থেকে সরে যাওয়া অভিনেত্রী সানা খান। ছেলের নাম রেখেছেন তারিক জামাল। অভিনেত্রীর সন্তানের নামের সঙ্গে মিল রয়েছে পাকিস্তানের ধর্মপ্রচারক মাওলানা তারিক জামিলের।

ছেলের নাম প্রসঙ্গে মুখ ‍খুলেছিলেন সানা। তিনি বলেন, ‘এই নামটি আসলে মানুষের ওপর দারুণ প্রভাব ফেলে। তাই আমরা আমাদের ছেলের জন্য এমন একটি নাম বেছে নিয়েছি, যা ধর্মপরায়ণতা, সহনশীলতা এবং সততার প্রতীক।’

সম্প্রতি অভিনেত্রী তার সন্তানের সঙ্গে দুটি ছবি প্রকাশ করেন সামাজিকমাধ্যমে। ছবি পোস্ট করে সানা লিখেছেন, ‘প্রথম দিন থেকেই আমার সন্তানকে কোরআনের পাঠ দিচ্ছি। দ্বিতীয় ছবিতে দেখা যায় বাবার একটি আঙুল ধরে আছে জামিল।

২০২০ সালের অক্টোবরে সবাইকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন সানা খান। এরপর নভেম্বর মাসে মুফতি আনাস সঈদের সঙ্গে বিয়ে হয় তার। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক। এরপর নতুন জীবন শুরু হয় তার। আর বিয়ের তিন বছরের মাথায় সন্তানসম্ভবা হন সানা। চলতি বছরেই প্রকাশ্যে আসে সেই খবর।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top