• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কিভাবে দুদিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড করে ইতিহাস গড়লো জওয়ান?

রায়হান রাজীব | প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৯

ছবি: সংগৃহীত

দিকে-দিকে এখন একটাই রব, তা হল জওয়ান। দারুণভাবে আছড়ে পড়েছে জওয়ান–সুনামি। এক কথায় বলতে গেলে, জওয়ান ঝড়ে তোলপার দেশ থেকে বিদেশ। তিনি যে কিং খান তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন শাহরুখ খান। প্রথম একদিনেই ছক্কার পর ছক্কা হাঁকিয়ে বক্সঅফিসে বাজিমাত করেছে জওয়ান।

ভক্তদের উন্মাদনাও চোখে পড়ার মতো ছিল। জওয়ান নিয়ে ভারতসহ পুরোবিশ্ব মজে আছে শাহরুখ খানে। আর তার প্রতিফলন ধরা পড়েছে বক্স অফিসে। কিং খানের ম্যাজিকের সামনে সবাই যেন ফিকে হয়ে গেছে।

শুক্রবার রেড চিলিস এন্টারটেইনমেন্ট-এর তরফে জানানো হয়েছে, জওয়ান প্রথম দিনে দেশজুড়ে ১২৯ কোটি টাকার ব্যবসা করেছে। বাণিজ্য বিশেষজ্ঞরা বলছেন, এরইমধ্যে বিশ্বজুড়ে জওয়ানের ব্যবসা ২০০ কোটি পেরিয়েছে।

তবে বক্স অফিস বলছে, এই অঙ্কটা ২৩০ কোটি। শুধু তাই নয়, উইকএন্ড শেষে ব্যবসা দাঁড়াবে ৫০০ কোটি বিশ্বব্যাপী। মোটের উপর চার দিনেই ৫০০ কোটির ব্যবসা করতে পারে এই ছবিটি। আশা করা হচ্ছে, বছরের শুরুতে করা পাঠানের ১০০০ কোটির রেকর্ড ভেঙে দেবে এই সিনেমা।

জওয়ান সিনেমায় শাহরুখ খানের বিপরীতে আছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা। আরও আছেন দীপিকা পাড়ুকোন, প্রিয়ামণি,সুনীল গ্রোভার ও বিজয় সেতুপতি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top