মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

কী অভিযোগে জেরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি? অভিযোগকারী যা বলছেন...

ফারহানা মির্জা | প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫৪

ছবি : সংগৃহিত

এমনিতে হাতে সিনেমা নেই জেরিন খানের। এজন্য তাকে নিয়ে আলোচনাও খুব একটা হয় না। তবে এবার তিনি খবরে এলেন প্রতারণার অভিযোগে। কলকাতায় একটি স্টেজ-শো করতে অগ্রিম টাকা নিয়েও হাজির হননি এ নায়িকা। তারপর তার বিরুদ্ধে মামলা করে সেখানকার একটি ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ। সেই মামলার ভিত্তিতেই কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলো জেরিন খানের বিরুদ্ধে। ভারতীয় গণমাধ্যম বলছে, শিয়ালদহ আদালতে তার বিরুদ্ধে চার্জশিট পেশ হয়েছে। জারি করা হয়েছে গ্রেপ্তারি পরোয়ানাও ।

পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লাখ রুপি নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ছয়টি কালীপূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল।জেরিনের ম্যানেজার কাড়ি কাড়ি অর্থ নিলেও কলকাতায় যাননি তিনি। উল্টা যেদিন কলকাতায় যাওয়ার কথা ছিল, সেদিন একের পর এক বিমানের শিডিউল বাতিল করে পেছাতে থাকেন।

শুধু তাই নয়! ওই ইভেন্ট প্রতিষ্ঠানের দাবি, ফোনেই জেরিন খান হুমকি দেন, ‘কেন যাব বাংলায়? তোমাদের প্রতিষ্ঠান মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!’ এই ঘটনার পরই মুম্বাইতে কাজ পেতেও অসুবিধা হয় ওই প্রতিষ্ঠানের। এমন প্রতারণার জেরেই নারকেলডাঙা থানায় জেরিন খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা।

পুলিশের তরফে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জানানো হয়েছিল। তা আদালতে মঞ্জুর হয়। পরবর্তী পদক্ষেপ হিসেবে জেরিনকে নোটিশ দেওয়া হতে পারে। তাতেও অভিনেত্রীর কাছ থেকে সাড়া না মিললে যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে।

২০১০ সালে সলমন খানের বিপরীতে ‘বীর’ ছবি দিয়েই বলিউডে অভিষেক হয় জেরিনের। অনেকেই অভিনেত্রীর চেহারার সঙ্গে ক্যাটরিনা কাইফের মিল খুঁজে পেয়েছিলেন সেইসময়ে। তখন সদ্য ভাইজানের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয়েছে। সালমানের হাত ধরেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসেন জেরিন। তবে পর পর বেশ কয়েকটি ছবি করেই বলিউড থেকে প্রায় উধাও হয়ে যান তিনি। বর্তমানে সিনেপর্দায় তাকে দেখা যায় না সেরকম।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top