• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাশি-তামান্নার আবেদনময়ী আইটেম গান!

রাশেদ রাসেল | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪, ১৫:৫৬

ছবি: সংগৃহীত

দক্ষিণ ভারতের সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া আর বর্তমান সময়ে আলো ছড়ানো অভিনেত্রী রাশি খান্না এবার পর্দায় এক সাথে তাও আবার আবেদনময়ী রূপে, আইটেম গানে!

হ্যাঁ, যা হওয়ার, তাই হচ্ছে। রাশি-তামান্নার এই যুগলবন্দী দেখে তাদের ভক্তরা প্রায় কুপোকাত! অন্তর্জালে গানটি নিয়ে চলছে জোর চর্চা, হু-হু করে বাড়ছে ভিউ। ‘আচাচো’ শিরোনামের গানটি ১৪ এপ্রিল উন্মুক্ত করা হয়েছে। এক দিনের ব্যবধানে এর ভিউ ছাড়িয়েছে ১১ লাখ। আর মন্তব্যের ঘরে তো দর্শক-ভক্তদের রীতিমতো উল্লাস চলছে।

‘আচাচো’ গানটি মুক্তি প্রতীক্ষিত ছবি ‘আরানমানাই ৪’র। ভৌতিক গল্পের ছবিটি ঘিরে এরই মধ্যে বিপুল আগ্রহ-উন্মাদনা তৈরি হয়েছে। নতুন করে প্রকাশ্যে আসা আইটেম গানটি সেই আগ্রহের আগুনে আরও ঘি ঢেলে দিয়েছে।

ভিগনেশ শ্রীকান্তের লেখা এই গানের সুর-সংগীত করেছেন হিপহপ তামিজা। গেয়েছেন খারিশমা রবিচন্দ্র। গানের ভিডিও শুরু হয় একটি ভয়ংকর জঙ্গলের দৃশ্য দিয়ে। সেখানেই নজরকাড়া সাজে কোমর দোলাচ্ছেন রাশি-তামান্না। তার সঙ্গে নৃত্যশিল্পীর দল।

উল্লেখ্য, ‘আরানমানাই’ সিরিজের তৃতীয় ছবি মুক্তি পেয়েছিল ২০২১ সালে। তিন বছর পর এবার আসছে এর চতুর্থ কিস্তি। সুন্দর সি নির্মিত এই ছবিতে তামান্না ভাটিয়া ও রাশি খান্নার সঙ্গে আছেন নির্মাতা সুন্দর সি নিজেই। আগামী ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে তামিল ভাষার ছবিটি।

এদিকে তামান্নার হাতে বর্তমানে ‘ওডেলা ২’ নামের একটি ছবির কাজ রয়েছে। আর রাশিকে আগামী ৩ মে দেখা যাবে হিন্দি সিরিজ ‘সবরমতি রিপোর্ট’-এ।

সূত্র: পিঙ্কভিলা



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top