• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মিরপুরে মিথিলা-অন্তরার মারামারি!

রাশেদ রাসেল | প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪, ১৬:৩৮

ছবি: সংগৃহীত

প্রকাশ্যে মিথিলাকে পেটালো টিম রাকিবের সদস্যরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও তে দেখা যায় পুলিশের সামনে প্রকাশ্যে রাস্তায় মিথিলাকে রাকিবের বউ অন্তরা পিটিয়ে আহত করে এবং এতে মিথিলা রাস্তায় পরে যায় এবং আহত হয়। পরে তাকে সেখান থেকে তার স্বামী ইয়াসিন হাসপাতালে নিয়ে যায়।

জানা যায়, মিথিলার স্বামী ইয়াসিন ও মিথিলা দুজনই আগে টিম রাকিবের সাথে ইউটিউবে কাজ করতো।

এ বিষয়ে ইয়াসিন এর সাথে যোগাযোগ করা হলে ইয়াসিন নিউজ ফ্ল্যাশ-71 কে জানায়, গতকালকে আমরা মিটিং-এ গেছিলাম তো ওখানে রাকিবের ফ্যামিলি এসে আমাদের এটাক করে। পরে পুলিশ আসার পর ওদের দুরে সড়ায় দেয়। তারপর আমরা পুলিশের সাথে কথা বলছিলাম তখন রাকিবের ফ্যামিলি আমাদের গালাগালি করে এরপর আমরা বাইকে চলে যেতে ধরি তখন মিথিলাকে আক্রমন করে তারা এবং অঙ্গান করে ফেলে। 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top