• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার বলিউডে পা রাখলেন রুক্মিনি

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২১, ১৮:১৪

টলিউড অভিনেত্রী রুক্মিনি মৈত্র

সম্প্রতি বলিউডে পা রাখতে চলছেন তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবের প্রেমিকা টলিউড অভিনেত্রী রুক্মিনি মৈত্র।

জানা গেছে, ‘সনক’ নামে এই চলচ্চিত্রে রুক্মিনির বিপরীতে অভিনয় করবেন বিদ্যুৎ জামওয়াল। এর মুখ্য একটি চরিত্রে অভিনয় করবেন চন্দন রায় সান্যাল। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ চলচ্চিত্র পরিচালনা করবেন কণিষ্ক বর্মা। এটি প্রযোজনা করবেন বিপুল শাহ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ খবর প্রকাশ করা হয়েছে। বলিউডে অভিষেকর বিষয়ে রুক্মিনি বলেন, ২/৩ মাস আগে আমার কাছে এই কাজের প্রস্তাব আসে। প্রযোজক বিদ্যুতের বিপরীতে নতুন মুখ খুঁজছিলেন। বিপুল স্যার আগেই আমার কাজ দেখেছিলেন। আমার একটি সাক্ষাৎকার পড়ে আমাকে কাস্ট করার কথা ভেবেছিলেন তিনি। পরে অনলাইনে অডিশন দিই। এমন একটি সুযোগ পেয়ে খুবই ভালো লাগছে।

মুম্বাই ছাড়াও বিদেশে শুটিং হবে এই চলচ্চিত্রের। ‘কমান্ডো’ ফ্র্যাঞ্চাইজি খ্যাত বিপুলের সঙ্গে বিদ্যুতের এটি পঞ্চম কাজ।

এনএফ৭১/জেএস/২০২১ৃ




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top