• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার আইটেম গানে দীপিকা

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী ২০২১, ১৭:১৬

দীপিকা পাড়ুকোন

রোহিত শেঠি পরিচালিত সিনেমা ‘সার্কাস’ এ প্রধান চরিত্রে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং, জ্যাকিলন ফার্নান্দেজ ও পূজা হেগড়ে।

তবে রণবীরের এ সিনেমায় যোগ দিচ্ছেন তার স্ত্রী দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে একটি আইটেম গানে নাচবেন এই অভিনেত্রী। খবর বলিউডহাঙ্গামা ডটকম।

সংবাদমাধ্যম বলিউডহাঙ্গামা ডটকম এ খবর প্রকাশ করা হয়েছে। একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘দীপিকার উপস্থিতিতে সার্কাস সিনেমাটি আরো তারকাবহুল হয়েছে। কিছু ছোট দৃশ্যের পাশাপাশি তাকে একটি আইটেম গানেও দেখা যাবে। তার দৃশ্যগুলো অনেক হাসির হবে।’

১৯৬০ সালে মুক্তি পাওয়া বলিউডের অন্যতম সাড়া জাগানো কমেডি সিনেমা ‘আঙ্গুর’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে ‘সার্কাস’। বর্তমানে পুরোদমে সিনেমাটির শুটিং চলছে। চলতি সপ্তাহে শুক্র, শনি ও রোববার এই সিনেমার শুটিংয়ে অংশ নেবেন দীপিকা।

সম্প্রতি সকুন বাত্রার একটি সিনেমার শুটিং শেষ করেছেন দীপিকা।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top