• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নাসিরকে ইঙ্গিত করে সাবেক প্রেমিকার স্ট্যাটাস!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১৮ মার্চ ২০২১, ১৮:২৭

 নাসির হোসেন ও সুবাহ

কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে গেল ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন।  বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তুমুল বিতর্ক শুরু হয় নাসির ও তার স্ত্রী তামিমাকে নিয়ে। কারণ, আগের স্বামী রাকিবকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন তামিমা।


রীতিমতো হইচই শুরু হয়েছিল বিষয়টি নিয়ে। নাসির-তামিমা আলোচনায় ঘি ঢালেন নাসিরের সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহ। যিনি পেশায় একজন মডেল ও অভিনেত্রী। নিজের ফেসবুক লাইভে এসে নাসিরের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতেন তিনি। 

এক পর্যায়ে আদালত পর্যন্ত গড়ায় নাসির-তামিমা ইস্যু। আর হেকারদের দখলে চলে যায় সুবাহ ফেসবুক আইডি। আইডি উদ্ধারের পর অনেকটাই চুপ হয়ে যান সুবাহ। বন্ধ করে দেন নাসির-তামিমাকে নিয়ে কথা বলা। এবার নতুন একটি স্ট্যাটাস দিয়েছেন হুমায়রা সুবাহ। সোমবার (১৫ মার্চ) নিজের ফেসবুকে স্ট্যাটাসটি দিয়েছেন তিনি। লিখেছেন, ‘রিভেঞ্জ অফ ন্যাচার বলে একটা কথা আছে! যে যাই করুক না কেন সে তার ফল সময় মতো পেয়ে যাবে!’নেটিজেনদের একাংশ একমত পোষণ করেছেন সুবাহ এ স্ট্যাটাসের সঙ্গে। তাদের অনেকেই মনে করছেন, স্ট্যাটাসটি নাসিরকে ইঙ্গিত করেই দিয়েছেন সুবাহ।

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top