• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনা পজিটিভ হয়ে শুটিংয়ে, অভিনেত্রী নিষিদ্ধ

Rakib Hasan | প্রকাশিত: ১৯ মার্চ ২০২১, ২১:১১

করোনা পজিটিভ হয়ে শুটিংয়ে, অভিনেত্রী নিষিদ্ধ

করোনা সুরক্ষাবিধি ভাঙার অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী গওহর খানের বিরুদ্ধে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েও শুটিং করেছেন তিনি।

এ কারণে তার বিরুদ্ধে ভারতের মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় এফআইআর দায়ের করে বৃহন্মুম্বই পৌরসভা। অভিযোগের জের ধরে দীর্ঘদিনের জন্য তাকে নিষিদ্ধ করা হয়েছে।

যদিও অভিযোগ দায়ের করার ২৪ ঘণ্টার মধ্যে ছবির ইউনিট থেকে জানানো হয়, এই অভিনেত্রী করোনা নেগেটিভ। তাই শুটিংয়ে অংশগ্রহণ করেছিলেন তিনি। তবু রেহাই পাননি গওহর খান। পরে তার বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত নিয়েছে দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।

ভারতীয় গণমাধ্যমের খবর, আগামী দুই মাস, মানে ৬০ দিনের জন্য শুটিং করতে পারবেন না গওহর। তার সব ধরনের শুটিংয়ে নিষেধাজ্ঞা জারি করেছে সিনে ফেডারেশন। এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, করোনার রিপোর্ট পজিটিভ হওয়া সত্ত্বেও তিনি শুটিং করছেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top