• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আলিয়াকে নেওয়ায় সঞ্জয়লীলার ওপর ক্ষিপ্ত দীপিকা!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৩১ মার্চ ২০২১, ১৭:৪২

ছবিতে আলিয়া ও দীপিকা

সঞ্জয়লীলা বনশালির একের পর এক ছবিতে অভিনয় করেছেন দীপিকা-রণবীর জুটি।  দর্শকরা লুফে নিয়েছেন ‘রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’র মতো ছবিগুলো। আগামী ৩০ জুলাই মুক্তি পেতে যাচ্ছে সঞ্জয়লীলার নতুন ছবি 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'।  

এই ছবিটিতে অভিনয় করেছেন আলিয়া ভাট।  এবার সুযোগ পাননি দীপিকা পাড়ুকোন।  তাই সঞ্জয়লীলার ওপর রাগ করেছেন দীপিকা। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিটির একটি ডান্সের জন্য দীপিকাকে অফার দিয়েছিলেন সঞ্জয়লীলা। কিন্তু সে অফারে রাজি হননি দীপিকা। কারন দীপিকার পছন্দের চরিত্র ছিল 'গাঙ্গুবাই চরিত্রটি।

বনশালির ওপর দীপিকার রাগ থাকার খবর সম্পূর্ণ অস্বীকার করেছেন পরিচালকের ঘনিষ্ঠ এক ব্যক্তি। তিনি বলেছেন, ‘সম্পূর্ণ ভুল খবর। যে অভিনেত্রীকে ছবির মূল চরিত্রের জন্য বাদ দেওয়া হয়েছে, তাকে ডান্স নম্বরের প্রস্তাব কেন দেওয়া হবে! এ ধরনের কথার কোনও অর্থই নেই। বরং সঞ্জয়লীল করোনা আক্রান্ত হবার পর তার নিয়মিত খোঁজ খবর নিয়েছেন দীপিকা-রণবীর দুজনই।

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top