• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জিমেইল নিয়ে এলো নতুন ফিচার

ফিচার ডেস্ক | প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১, ২২:৩১

জিমেইল নিয়ে এলো নতুন ফিচার

জিমেইলে সার্চ ফিল্টার নামক নতুন ফিচার নিয়ে এলো গুগল। সম্প্রতি গুগল তার ওয়ার্কস্পেস ফোরামে অফিসিয়াল পোস্ট করে এ তথ্য ঘোষণা করেছে।

এ ফিচারটির মাধ্যমে খুব কম সময়ে ইমেল খুঁজে পাবে ব্যবহারকারীরা। মূলত জিমেইলের সকল ই-মেইল থেকে প্রয়োজনীয় মেইল খুঁজে পেতে এই নতুন ফিচারটি সহায়তা করবে।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা নতুন এ ফিচারের সুবিধা পাবেন। নতুন এই ফিল্টারে ফ্রম, সেন্ট টু, ডেট, অ্যাটাচমেন্ট অপশনের সুবিধা পাওয়া যাবে। ফলে ইউজাররা তাদের ইনবক্সের যে কোনো ইমেল খুব সহজেই খুঁজে পাবে।

অ্যান্ড্রয়েড ইউজাররা এর সুবিধা পেতে শুরু করবে এই সপ্তাহ থেকেই। অ্যান্ড্রয়েড ডিভাইজের অ্যাপ আপডেট করলেই ইউজাররা নতুন এই ফিচারের সুবিধা পেতে শুরু করবে।

উল্লেখ্য, যেসব ইউজাররা অ্যাপ আপডেট করার পরেও এই নতুন সার্চ ফিল্টার ফিচারের সুবিধা পাবে না, তাদের ক্ষেত্রে অক্টোবর মাসের শেষ থেকেই এটি চালু করা হবে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top