• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দেশে ফিরেছে জাতীয় মহিলা ফুটবল দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৪

 জাতীয় মহিলা ফুটবল দল

উজবেকিস্তান থেকে দেশে ফিরেছে জাতীয় মহিলা ফুটবল দল। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে তুরস্ক এয়ারলাইনসের একটি বিমানে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তারা। বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর মিডিয়া এক্সিকিউটিভ খালিদ মাহমুদ নওমী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল ৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া নেপালের বিপক্ষে দুটি বন্ধুত্বপূর্ণ ফিফা টিয়ার-১ ম্যাচ ও পরবর্তীতে এএফসি এশিয়া কাপের কোয়ালিফাই রাউন্ডে যথাক্রমে ১৮ ও ২২ সেপ্টেম্বর জর্ডান ও ইরানের মুখোমুখি হয়। সর্বশেষ ২৬ সেপ্টেম্বর হংকং ফুটবল এসোসিয়েশনের আমন্ত্রণে উজবেকিস্তানের মাঠে একটি প্রীতি ম্যাচ জয়ের মাধ্যমে এই সফর শেষ করে।

খালিদ মাহমুদ নওমী আরও জানান, দলের সবাই নিরাপদ ও সুস্থ আছেন এবং বর্তমানে তারা বাফুফে মহিলা ফুটবল ক্যাম্পে অবস্থান করছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top