• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লেইপজিগকের বিপক্ষে ৩-২ গোলে জয় বায়ার্ন মিউনিখের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০২২, ২২:৫৫

লেইপজিগকের বিপক্ষে ৩-২ গোলে জয় বায়ার্ন মিউনিখের

বুন্দেসলিগায় লেইপজিগকে ৩-২ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। বায়ার্নের হয়ে গোল করেন টমাস মুলার ও রবার্ট লেভান্ডভস্কি, বাকি একটি গোল আত্মঘাতী থেকে। লেইপজিগের হয়ে গোল দুটি করেছেন আন্দ্রে সিলভা ও এনকুনকো।

এ ম্যাচে গোল করে টানা ৬৮ ম্যাচেই গোল করল বায়ার্ন মিউনিখ। সবশেষ ২০২০ সালের ফেব্রুয়ারিতে এই লেইপজিগের বিপক্ষে গোল শূন্য ড্র করেছিল বাভারিয়ানরা।

শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে পুরো ম্যাচে ৫৯ শতাংশ বল দখলে ছিল বায়ার্ন মিউনিখের। ম্যাচের ১২ মিনিটেই টমাস মুলারের গোলে এগিয়ে যায় বায়ার্ন। ২৭ মিনিটে পর্তুগিজ আন্দ্রে সিলভার গোলে ম্যাচে সমতা টানে লেইপজিগ। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগেই আবারো এগিয়ে যায় জার্মান চ্যাম্পিয়নরা। ৪৪ মিনিটে গোল করেন গোলমেশিন রবার্ট লেভান্ডভস্কি।

দ্বিতীয়ার্ধে ৫৩ মিনিটে বায়ার্নকে অস্বস্তিতে ফেলে আবারো সমতায় ফেরে লেইপজিগ। কর্নাড লেইমারের বাড়ানো পাস থেকে বল জালে জড়ান মিডফিল্ডার ক্রিস্তোফার এনকুনকু। তবে ৫৮ মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে বায়ার্ন মিউনিখকে গোল উপহার দেন লেইপজিগের ডিফেন্ডার জোকো ভার্দিওল। এই গোলের জয় নিশ্চিত হয় বাভারিয়ানদের।

এই জয়ে ২১ ম্যাচে ১৭ জয়, এক ড্র ও তিন হারে ৫২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে বায়ার্ন মিউনিখ। এদিকে ২১ ম্যাচে নয় জয়, চার ড্র ও আট হারে ৩১ পয়েন্ট নিয়ে তালিকার সাত নম্বরে লেইপজিগ।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top