রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

২২ অক্টোবার শুক্রবার, কেমন যাবে আপনার দিনটি!

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ১৮:৪৫

২২ অক্টোবার শুক্রবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি: সম্পত্তিগত বিরোধ মিটে যাওয়ার সম্ভাবনা। ব্যবসায় শেয়ার বা ফাটকায় লাগামছাড়া লগ্নিতে ব্যাপক ক্ষতির সম্ভাবনা। দাঁত, চোখ এবং মেয়েদের গাইনির সমস্যা নিয়ে ভোগান্তি। বিবাহিত জীবন সুখের হলেও প্রেমে অশান্তি বা ভুল বোঝাবুঝি রয়েছে। মাধ্যমিক স্তর পর্যন্ত ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় ক্ষতির সম্ভাবনা কিন্তু উচ্চশিক্ষায় সাফল্যের যোগ।

বৃষ রাশি: আপনার উদারতার সুযোগ নিয়ে কর্মস্থলে কুচুটে সহকর্মীরা ক্ষতি করার চেষ্টা করবে, কিন্তু কোনও বিখ্যাত লোকের সহায়তায় সমস্যা মিটে যাবে। হঠাৎ করেই কিছু ভালো কাজের সুযোগ আসতে পারে। ছোটোখাটো ভ্রমণযোগ নির্দেশ করছে। এই সপ্তাহে অবিবাহিতদের হঠাৎ করেই বিবাহের ভালো সম্বন্ধ আসতে পারে। বিয়ের দিকে এগিয়ে যাবার সম্ভাবনা।

মিথুন রাশি: কর্মক্ষেত্রে বিভাগ বিতর্কের অবসানে মনের চিন্তা দূর হবে। বিষয়সম্পত্তি নিয়ে নিকটজনের সঙ্গে ভুল বোঝাবুঝি। বিদেশ থেকে কোনও ভালো খবর আসার সম্ভাবনা। নতুন যানবাহন কেনা বা গৃহস্থালির জন্য কোনও ইলেকট্রিক্যাল সামগ্রী কেনার ঝোঁক। ছাত্র-ছাত্রীর বুদ্ধির বিকাশ ও বেশ ভালো সময়। অবিবাহিতদের ভালো বিয়ের সম্বন্ধ আসতে পারে।

কর্কট রাশি: কর্মক্ষেত্রে আর্থিক দুরবস্থা। সংস্থা বদলের চেষ্টা করা উচিত। বেসরকারি কর্মচারীদের তাতেই লাভ হবে। উচ্চশিক্ষা ও গবেষণায় বাধা কেটে যাওয়ার উজ্জ্বল সম্ভাবনা। প্রেমে ক্ষতির বা বদনামের সম্ভাবনা। নিত্যপ্রয়োজনীয় ব্যবসায় বিশেষ রকম লাভ তবে ধার দেওয়া যথাসম্ভব কমিয়ে দিন। বয়স্কদের হাঁটু ও কোমরের যন্ত্রণায় ভোগান্তি। পারিবারিক সূত্রে কিছু উপহার প্রাপ্তি।

সিংহ রাশি: আইনি পর্যালোচনা ছাড়াই উপার্জন বাড়াতে গিয়ে ঘোর বিপদের আশঙ্কা। ভোগবিলাস বন্ধু-বান্ধবের পিছনে খরচা করে আর্থিক টানাটানি। ঋণশোধের পরিকল্পনা হোঁচট খেতে পারে। শিল্পীদের জন্য শুভ সপ্তাহ। ছাত্র-ছাত্রীরা লেখাপড়া সাফল্য পাবে ও মানসিক জোর বাড়বে। প্রেম খুব ভালো নয় এই সপ্তাহে, প্রেমিক প্রেমিকার মধ্যে বিচ্ছেদ হয়ে যেতে পারে।

কন্যা রাশি: স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগে সুফল মিলতে পারে উপার্জন বাড়লেও অপচয়ের জন্য সঞ্চয় বৃদ্ধি ব্যাহত হবে। শত্রুরা যতই হম্বিতম্বি করুক না কেন আপনার ক্ষতি করতে পারবে না। টেকনিক্যাল লাইনে যারা লেখাপড়া করছেন তাদের অত্যন্ত শুভ। প্রেমিক-প্রেমিকারা এবার বিয়ের কথা ভাবতে পারেন। ভাইয়ের সাথে মতানৈক্য হতে পারে।

তুলা রাশি: কর্মক্ষেত্রে জটিলতার মুখোমুখি হবে। সমস্যা সমাধানে কঠোর পদক্ষেপ করতে হতে পারে। ক্রমাগত অপ্রিয় সত্য কথনের জেরে সর্বক্ষেত্রে শত্রুর বৃদ্ধির আশঙ্কা। যানবাহন আস্তে চালান আর সম্ভব হলে গাড়ির সামনে বসা এড়িয়ে চলুন। দাঁত, চোখ ও প্রস্রাবের সমস্যা হতে পারে। পারিবারিক আনন্দ অনুষ্ঠান বা সপরিবারে কোনও হোটেল রেস্টুরেন্টে খেতে যাওয়ার যোগ আছে।

বৃশ্চিক রাশি: বেশ প্রতিবাদী চরিত্র, অন্যায় সহ্য করতে পারেন না। আপনার কর্মকৌশল ও দক্ষতা কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি করতে সাহায্য করবে। আপনার সহকর্মীরা আপনার প্রশংসা করবে। কিন্তু সামাজিক ক্ষেত্রে কিছু কথা বুঝে বলুন, নতুবা আপনার প্রিয়জন দুঃখ পেতে পারেন। আপনার শত্রুদের পরাজয় নিশ্চিত। ডাক্তার ও ইঞ্জিনিয়ারদের শুভ যোগ।

ধনু রাশি: লক্ষ্যে স্থির রাশি। কর্মক্ষেত্রে জটিলতার মধ্য দিয়ে পদোন্নতির সম্ভাবনা। জ্ঞাতিশত্রুর চক্রান্তে পৈতৃক সম্পত্তির দখল নিয়ে বা অন্য বিষয়ে ঝামেলা। গুরুত্বপূর্ণ কাগজপত্র সাবধানে রাখুন, হারিয়ে গিয়ে বিপত্তি হতে পারে। যানবাহন সাবধানে চালান। ডাক্তারবাবুদের জন্য শুভ। যারা গৃহসজ্জার কাজ করছেন বড় অর্ডার পেতে পারেন।

মকর রাশি: অংশীদারি ব্যবসায় তীব্র মতভেদ ও বিনিয়োগের ক্ষতি। কোনও আধ্যাত্মিক গুরু দর্শন বা কোনও ভিআইপি ব্যক্তি আপনাকে সমস্ত বিপদ থেকে উদ্ধার করবেন। ভাই বোনের মধ্যে বিষয় সম্পত্তিগত মতভেদ, তবে আলোচনায় সমাধান হয়ে যাবে। প্রেম ভেঙে যাবার যোগ আছে। ছাত্র-ছাত্রীর অন্যমনস্কতার জন্য লেখাপড়ায় ক্ষতি হবে।

কুম্ভ রাশি: দক্ষতা ও বহু শ্রম সত্ত্বেও কর্মে সাফল্যের অভাবে আত্মগ্লানি। গুরুজনের সাথে মনোমালিন্য। সন্তানের উচ্চাকাঙ্ক্ষাকে উৎসাহ দিয়ে সাহায্য করুন। দাঁতের সমস্যা ও বহুমূত্র রোগে কষ্ট পেতে পারেন। যানবাহন সাবধানে চালান। শত্রুরা ভয় পেয়ে চুপ করে থাকবে। ভাই বোনের মধ্যে সদ্ভাব বাড়বে। মনে আত্মিক ভাব বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ি সূত্রে কিছু লাভ হতে পারে।

মীন রাশি: উদ্ভাবনী শক্তিতে কর্মস্থলে সমস্যা মিটিয়ে কর্তৃপক্ষের নজর কাড়তে পারেন। কোনও কাজে তাড়াহুড়ো না করে পরিস্থিতির ওপর নজর রাখুন। যারা প্রোমোটারি ব্যবসা করছেন কিছু বেশি লাভ পাবেন। ছাত্র-ছাত্রীর অত্যন্ত শুভ ফল আশা করা যাচ্ছে। ব্যবসা সংক্রান্ত কাজে মন দিন নতুবা কিছু সরকারি ঝামেলা হতে পারে। স্বামী-স্ত্রীর মধুর সপ্তাহ হতে যাচ্ছে এটা।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top