• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৫ অক্টোবর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২, ২১:৪০

২৫ অক্টোবর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের সন্তানের কেরিয়ার ও শিক্ষা সংক্রান্ত চিন্তা দূর হবে। নিজের ব্যক্তিগত কাজে মনোনিবেশ করতে পারবেন। নিজের কাজে বিশ্বাস রাখা আপনার জন্য লাভজনক। ব্যবসায় নতুন ব্যক্তিদের সঙ্গে ডিল করার সময় সমস্ত বিষয়ে আলোচনা করুন। পারিবারিক পরিবেশে সুখ শান্তি বজায় থারবে। দুর্বলতা ও গাঁটে ব্যথা হতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের গ্রহের পরিস্থিতি তাঁদের অনুকূল। আলস্য ত্যাগ করে শক্তি ও আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। নতুন সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের উৎস বৃদ্ধি হতে পারে। বাচ্চাদের সমস্যার সমাধানের জন্য তাঁদের সঙ্গে কিছু সময় কাটান। দম্পতিরা এক সঙ্গে পারিবারিক দায়িত্ব পূরণ করতে পারবেন। গাঁটে ব্যথা সম্ভব।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা সাফল্য লাভ করতে চাইলে নিজের শক্তির পূর্ণ ব্যবহার করুন ও নতুন নীতির সঙ্গে এগিয়ে আসুন। নিজের মনোবলের মাধ্যমে ইতিবাচক ফলাফল পেতে পারেন। ভুল কাজে সময় নষ্ট করবেন না। নিজের কাদের নীতিতে পরিবর্তন আপনার ব্যবসার জন্য ইতিবাচক থাকবে। স্বামী-স্ত্রী একে অপরের সহযোগিতায় পরিবারে শান্তি বজায় রাখবেন। অবসাদ ও রাগ প্রবল আকার ধারণ করতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের ভাগ্যের তারা আকাশে থাকবে। আটকে থাকা কাজের গতি বাড়বে। বাড়ির বড়দের পরামর্শ ও পথপ্রদর্শনে লক্ষ্য রাখুন। তাঁদের পরামর্শ আপনার জন্য আশীর্বাদ স্বরূপ। কোনও নতুন কাজ বা লগ্নির আগে সে বিষয়ে ভালো ভাবে যাচাই করে নিন। কর্মক্ষেত্রে গত কয়েকবছরের সমস্যার সমাধান সম্ভব। প্রেম সম্পর্কে একে অপরের আবেগকে গুরুত্বদিন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আজ ব্যস্ততা সত্ত্বেও পরিবারের সদস্যদের কিছু সময় দিন। এর ফলে সাফল্য ও নতুন তথ্য লাভ করতে পারেন। অবসাদমুক্ত ও শক্তিতে ভরপুর অনুভব করবেন। শান্তিতে চিন্তাভাবনা করে যে কোনও কাজ পূর্ণ করুন। বিপরীত পরিস্থিতিতে ধৈর্য হারাবেন না। সমস্যার মোকাবিলা করার জন্য আজ নিজের নৈতিকতার সঙ্গে আপোস করতে হতে পারে। পারিবারিক জীবন ঠিকঠাক থাকবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য ইতিবাচক পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। অসহায় ও বড়দের সেবা এবং দেখাশোনায় বিশেষ রুচি থাকবে। বিবাহযোগ্য সদস্যদের জন্য ভালো সম্পর্ক আসবে। এর ফলে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। আয় ভালো হবে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের কারণে কাজে বাধা দেখা দিতে পড়তে পারেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের সময় ধর্মীয় ও রাজনৈতিক কাজে ভালোভাবে কাটবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে লাভজনক সম্পর্ক স্থাপন হবে। যুবকরা নিজের পরিশ্রমেক সঠিক ফল লাভ করবেন। পড়ুয়ারা পড়াশোনা বাদ দিয়ে হই-হুল্লোড়ে সময় নষ্ট করবেন না। ব্যবসায় মার্কেটিং সংক্রান্ত কাজে অধিক মনোনিবেশ করুন। পরিবারের কোনও সদস্যের সাফল্যে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা কোনও সমস্যার সমাধানে বিশেষ ভূমিকা পালন করবেন। এর ফলে আপনার প্রভাব ও ব্যক্তিত্ব উন্নত হবে। বাড়ির প্রোয়জনীয় জিনিস কেনাকাটায় সময় যাবে। ক্লান্তির কারণে দুর্বলতা অনুভব করতে পারেন। ব্যয় বজায় থাকবে, তাই নিজের বাজেটের বিষয়ে মনোনিবেশ করুন। টাকাপয়সার বিষয়ে কোনও আপোস করবেন না। দীর্ঘদিন পর পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটাতে পারবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের কোনও অচেনা ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। এর ফলে আপনাদের লাভ হবে। উন্নতির নতুন পথ লাভ করতে পারেন এই রাশির জাতকরা। সন্তানের তরফে কোনও সুসংবাদ পাওয়ায় মনে আনন্দ থাকবে। আত্মবিশ্বাসের অভাব অনুভূত হতে পারে। ব্যবসায়ীরা নিজের সহকর্মী ও কর্মচারীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সময় কাটাবেন। আপনার রাগী স্বভাব পরিবারের সদস্যদের চিন্তিত করে তুলতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকরা ব্যক্তিগত ও আর্থিক বিষয় মজবুত করার গুরুত্বপূর্ণ প্রকল্প তৈরি করতে পারেন। বাড়ি দেখাশোনা ও সংস্কারের কাজে সময় কাটবে। বাচ্চাদের সঙ্গে বসে তাঁদের সমস্যার সমাধান খুঁজে বের করলে আনন্দিত হবেন। ব্যবসায় কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্যে ভালো অর্ডার পেতে পারেন। পারিবারিক পরিবেশ আনন্দে কাটবে। স্বাস্থ্য দুর্বল থাকবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের মানসিক ও আধ্যাত্মিক সুখ বজায় থাকবে। পছন্দের কাজ সময়ের মধ্যএ পূর্ণ করে আনন্দিত হবেন। উন্নতি লাভের জন্য একটু স্বার্থপর হতে হবে। জীবনে সমস্ত কিছু থাকা সত্ত্বেও একাকীত্ব অনুভব করতে পারেন। নেতিবাচক তাকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। নিজেকে ব্যস্ত রাখুন। কোনও গুরুত্বপূর্ণ পারিবারিক বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে পরিকল্পনা তৈরি হতে পারে। আবহাওয়াজনিত রোগের লক্ষণ দেখা দিতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা শারীরিক ও মানসিক দিক দিয়ে অদ্ভূত ইতিবাচক শক্তি অনুভব করবেন। একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে সম্ভব হবে। যুবকরা যোগ্যতা অনুযায়ী নিজের সঠিক পরিণাম লাভ করবেন। বাচ্চাদের সমস্যা সমাধানে কিছু সময় কাটান। কর্মক্ষেত্রে ব্যবসায়ীদের গতিবিধি ধীরগতির হতে পারে। পারিবারিক পরিবেশ আনন্দে ভরে থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top