• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২১ ডিসেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ২১:১২

২১ ডিসেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। আজ আপনার ব্যবসায়িক পরিকল্পনা আরও জোরদার হবে। এর ফলে আপনার মনে আনন্দ থাকবে। তবে কিছু আটকে থাকা কাজের কারণে সমস্যার মুখে পড়তে পারেন মেষ রাশির জাতকরা। আইন-আদালতের মামলায় অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে মেষ রাশির জাতকদের। তখনই সে ক্ষেত্রে এগোতে পারবেন, তা না-হলে কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। আবার এই রাশির যে জাতকরা এখনও বিয়ে করেননি, তাঁরা ভালো প্রস্তাব পেতে পারেন। চাকরির পাশাপাশি পার্ট টাইম কাজও করার ইচ্ছা থাকলে, তা-ও পূর্ণ হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আজকের দিনটি তাঁদের উন্নতি প্রদান করবে। কর্মক্ষেত্রে ওঠা-পড়ার পর ভালো অর্থ উপার্জনে সফল হবেন। কোনও কাজ পূর্ণ করার আগে কারও সঙ্গে তা ভাগ করে নেবেন না। আবার যত বিপরীত পরিস্থিতিই হোক না-কেন, রাগ করবেন না। পরিবারের সদস্যদের স্বাস্থ্য দুর্বল থাকলে তা দূর হবে এবং তাঁদের স্বাস্থ্যোন্নতি হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের মধ্যে যাঁরা কোনও সম্পর্কে আবদ্ধ, তাঁদের জন্য আজকের দিনটি খুব ভালো কাটবে। সঙ্গীর সঙ্গে লং ড্রাইভে যেতে পারেন। কর্মক্ষেত্র সংক্রান্ত কোনও বিশেষ তথ্য পেতে পারেন, যা আপনি সকলের সামনে প্রকট করবেন না। আজ কোনও বস্তু কিনতে পারেন। যার ফলে পরিবারের কিছু সদস্য আপনার দ্বারা ঈর্ষান্বিত হবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন, তা না-হলে সমস্যায় জড়াতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ বৌদ্ধিক ও মানসিক ভার থেকে মুক্তি পাবেন। নিজের সৃজনশীল শক্তি উন্নত করার সুযোগ পাবেন। তাই নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা প্রকাশ করুন। ব্যবসায়ীরা তিক্ততাকে মাধুর্যে পরিণত করার শিল্প জানেন, এর মাধ্যমে সুনাম অর্জন করবেন। কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। তা না-হলে তাঁরা আপনার বিশ্বাস ভাঙতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। সময় থাকতে পুরনো বিবাদ মিটিয়ে নিন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা দায়িত্বপূর্ণ কাজ করুন। কর্মক্ষেত্রে কোনও দায়িত্ব নিয়ে থাকলে সময় থাকতে তা পূরণ করুন। তা না-হলে সমস্যায় পড়তে পারেন। পরিবারে কোনও বিবাদের কারণে চিন্তিত থাকবেন। কোনও কাজের জন্য শ্বশুরবাড়ির সদস্যদের সাহায্য নিতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য দিন দুর্বল। তবে ছোট ব্যবসায়ীরা নিজের ইচ্ছানুযায়ী লাভ অর্জন করতে পারবেন। এর ফলে তাঁদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি অবসাদপূর্ণ থাকবে। নিজের চারপাশের ব্যক্তিদের ওপর খুব বেশি ভরসা করবেন না, তাঁদের থেকে সতর্ক থাকুন। তা না-হলে তাঁরাই আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারেন। কর্মক্ষেত্রে কারও সঙ্গে বিবাদ করবেন না। দান-পুণ্যের কাজে রুচি থাকবে। ছাত্ররা ক্রীড়া প্রতিযোগিতায় জয়ী হতে পারে। দৈনন্দিন জীবনযাপন প্রণালীতে কিছু পরিবর্তন করার চেষ্টা করলে সমস্যা দেখা দিতে পারে। এই রাশির ব্যবসায়ী জাতকরা কোনও একটি প্রকল্পে নিজের মনোযোগ কেন্দ্রীভূত করুন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজকের দিনটি তাঁদের কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন নিয়ে আসছে। এর ফলে আপনাদের লাভ হবে। কোনও আত্মীয়ের কাছ থেকে কোনও সুসংবাদ পাবেন। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পরিবারের সদস্যদের দিয়ে কোনও কথা মান্য করাতে সফল হবেন। আটকে থাকা কাজ পূর্ণ করে ভালো অনুভব করবেন। পরিবারের ছোট বাচ্চাদের জন্য কিছু উপহার নিতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের মনে কোনও কারণে নেতিবাচক চিন্তাভাবনা আসতে পারে। যে কোনও বিপরীত পরিস্থিতিতে নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে সমস্যা হতে পারে। জীবনসঙ্গীর কোনও কথায় রেগে যেতে পারেন। পরিবারে পূজার্চনা আয়োজিত করতে পারেন। আপনার কোনও বন্ধু আপনার পছন্দের কিছু জিনিস নিয়ে আসতে পারেন। আইনি মামলা শীঘ্র মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ কোনও ভুল বোঝাবুঝির শিকার হওয়া থেকে নিজেকে রক্ষা করে নিন। তা না-হলে সমস্যায় পড়তে পারেন। শুধু তাই নয় আপনার কোনও ভুলভ্রান্তি আপনাদের সমস্যায় ফেলতে পারে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে প্রতিযোগিতা চলতে থাকলে তাঁদের থেকে সাবধান হন। নিজের আর্থিক পরিস্থিতির কারণে চিন্তিত থাকবেন। আপনার কিছু টাকা আটকে যাবে, যা আপনার সমস্যার কারণ হয়ে দঁড়াতে পারে। লগ্নির আগে বয়স্কদের পরামর্শ নিন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আধ্যাত্মিকতার প্রতি নিজের রুচি বৃদ্ধিতে ব্যস্ত থাকবেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদে জড়াবেন না। রোমাঞ্চকর ব্যক্তিদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। ব্যবসায় কারও সঙ্গে নিজের মনের কথা ভাগ করবেন না। তা না-হলে কেউ তার সুযোগ তুলতে পারে। সন্তানের জন্য কোনও নতুন কাজ শুরু করতে পারেন, যা আপনার জন্য লাভজনক হবে। মা-বাবার সঙ্গে চলতে থাকা বিবাদ আলোচনার মাধ্যমে শেষ হবে। কোনও যাত্রায় যেতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি উত্তম ফলদায়ী। প্রত্যাশার চেয়ে বেশি অর্থ লাভের ফলে আনন্দিত থাকবেন ও পুরনো ঋণ অনেকটা শোধ করতে পারবেন। তবে নিজের ব্যবহারে মাধুর্য বজায় রাখতে হবে, তা না-হলে কেউ আপনার কথায় আহত হতে পারেন। চাকরিজীবীরা কোনও ইচ্ছা প্রত্যাশা করে থাকলে, তাঁদের সেই ইচ্ছাপূরণ হবে। আজ নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। এর ফলে বন্ধুদের সংখ্যা বৃদ্ধি হবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের আজকের দিনটি ঠিকঠাক থাকবে। আজ আপনারা নতুন কোনও কাজ শুরু করতে পারেন। এর ফলে আনন্দিত হবেন। এ সময় ভুল স্থানে লগ্নি করা থেকে বিরত থাকুন, এর ফলে ভবিষ্যতে কোনও সমস্যা হবে না। এ সময় নিজের কাজে মনোনিবেশ করুন। অন্যের কথার মাঝে বেশি কিছু বলবেন না। তা না-হলে তাঁরা আপনাকে খারাপ কিছু বলে বসতে পারেন। আপনাদের সুখ-সাধনে বৃদ্ধি হবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top