• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কন্যা রাশির কেমন কাটবে নতুন বছর? জেনে নিন,নতুন বছরের রাশিফল

নিশি রহমান | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২৩, ০২:৪১

কন্যা রাশিফল

কন্যা রাশিফল ​​২০২৩ পূর্বাভাস বলছে যে কন্যা রাশির লোকেরা ২০২৩ সালে একটি সুরেলা এবং আনন্দদায়ক বছরের আশা করতে পারে৷ বৃহস্পতি নিশ্চিত করবে যে বছরের প্রথম তিন মাসে আপনার বিবাহিত জীবন দুর্দান্ত হবে৷ অন্যদিকে, শনি আর্থিক এবং সন্তানদের অগ্রগতিতে নেতিবাচক প্রভাব ফেলবে। আপনি যা চান তা সম্পাদন করতে সক্ষম হবেন। আপনার উদ্যম হবে প্রশংসনীয় এবং আপনি যা কিছু করেন তাতেই  আপনি শ্রেষ্ঠত্ব পাবেন।

আপনার কর্মজীবনে উজ্জ্বল হওয়ার অনেক সুযোগ আসবে। ক্যারিয়ারে অগ্রগতির জন্য এটি একটি সুন্দর বছর। ব্যবসায়িক অংশীদারিত্ব সমৃদ্ধ হবে। সামগ্রিকভাবে, আপনি পূর্ণ একটি বিস্ময়কর সময়ের আশা করতে পারেন।

২০২৩ বছরটি কন্যা রাশির জন্য একটি মজার এবং দ্রুত বছর হবে। অবিবাহিতদের বিবাহ করার জন্য একটি ভাল বছর হবে। শুক্র এবং মঙ্গল নিশ্চিত করবে যে বিবাহিত জীবন একটি সুরেলা নোটে শুরু হবে। আপনি অনুভব করবেন যে আপনার সঙ্গী আপনার কর্তৃত্ব এবং ইচ্ছাকে চ্যালেঞ্জ করছে, অংশীদারিত্ব আধিপত্য করার চেষ্টা করুন । অংশীদারিত্ব সুসংহত রাখার জন্য আন্তরিক প্রচেষ্টা করা উচিত। অবিবাহিত ব্যক্তিরা উপযুক্ত অংশীদার পেতে পারেন এবং বিবাহিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আর বিবাহিতরা এ বছর সন্তান লাভ করবেন।

পারিবারিক বিষয়গুলি ২০২৩ সালে বৃহস্পতি, শনি এবং মঙ্গল গ্রহ দ্বারা প্রভাবিত হবে। বৃহস্পতির দিকগুলির ফলে কিছু অসামঞ্জস্য হতে পারে পারিবারিক পরিবেশ, এটি শনি গ্রহ দ্বারা প্রতিহত হবে এবং আপনি পরিবারের উপর নিয়ন্ত্রণ রাখতে সক্ষম হবেন। বোঝাপড়া ও শান্তি থাকবে। মঙ্গল গ্রহের সাহায্যে আপনি পারিবারিক বিষয়ে আধিপত্য বিস্তার করতে উৎসাহীত হবেন। মে মাস পর্যন্ত শিশুদের কাজে তাদের অগ্রগতি উৎসাহজনক হবে। এরপর তাদের পারফরম্যান্স হবে গড়পড়তা। তাদের জন্য সম্পত্তি এবং বিলাসবহুল সামগ্রী অর্জনের সুযোগ থাকবে।

এ বছরের প্রথম ত্রৈমাসিকে, বৃহস্পতির সাহায্যে আপনি আপনার কর্মজীবনে তৈরি করতে সক্ষম হবেন প্রশংসনীয় অগ্রগতি । আপনি সহকর্মী এবং সিনিয়রদের দ্বারা সমর্থিত হবেন এবং আপনার লক্ষ্যগুলি সফলভাবে সম্পন্ন করতে পারবেন। ব্যবস্থাপনা আপনার প্রতিশ্রুতি স্বীকার করবে, এবং আপনাকে  উপযুক্ত পুরস্কৃত করা হবে।

ব্যবসায়ীরা তাদের উদ্যোগে উন্নতি করবে এবং অংশীদারিত্ব ভাল করবে। এপ্রিল মাসের পরে, স্বাস্থ্য সমস্যা হতে পারে যা আপনার কর্মজীবনকে প্রভাবিত করতে পারে। শনির ইতিবাচক দিক দিয়ে, আপনি এই সমস্যাগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

২০২৩ বছরটি কন্যা রাশির জাতকদের অর্থের জন্য একটি দুর্দান্ত বছর হওয়ার প্রতিশ্রুতি দেয়। বৃহস্পতির উপকারী দিক দিয়ে আয়ের প্রবাহ অব্যাহত থাকবে। সম্পদ ব্যবহার করার অনেক সুযোগ থাকবে এবং আপনার আর্থিক অবস্থা চমৎকার হবে।

এপ্রিল মাসের পর বৃহস্পতি আপনাকে সম্পত্তি, যানবাহন এবং বিলাসবহুল জিনিসপত্র জমা করার জন্য যথেষ্ট অর্থ দেবে। লাভজনক উদ্যোগে অতিরিক্ত অর্থ বিনিয়োগ করা যেতে পারে। পরিবারে উদযাপনের জন্য পর্যাপ্ত অর্থ থাকবে। আপনি পরিবারের অন্যান্য সদস্যদের কাছ থেকে সম্পত্তি কিনতে সক্ষম হবেন।

২০২৩ বছরটি কন্যা রাশির মানুষের জন্য চমৎকার স্বাস্থ্যের প্রতিশ্রুতি দেয়। বৃহস্পতি আপনার পরিকল্পনা সফলভাবে কার্যকর করার জন্য আপনাকে সমস্ত শক্তি এবং উৎসাহ দেবে। কেরিয়ারের অগ্রগতি চমৎকার হবে বলেই সুন্দর স্বাস্থ্য। আপনি আশাবাদী হবেন এবং আপনার আত্মা উচ্চ হবে, আপনাকে আপনার সমস্ত উদ্যোগে সফল হতে সক্ষম করবে। দীর্ঘস্থায়ী রোগগুলি পরীক্ষা করা হবে, যখন ছোটখাটো স্বাস্থ্য সমস্যাগুলি দ্রুত চিকিৎসা সেবা দিয়ে নিরাময় করা যেতে পারে। আপনার ব্যায়াম এবং ডায়েট প্রোগ্রামে নিয়মিত হতে ভুলবেন না। খেলাধুলা এবং ধ্যানের সাথে সাথে বিশ্রামও নিন।

গ্রহের অবস্থান বছরে ছোট এবং দীর্ঘ উভয় ভ্রমণের জন্য অনুকূল। বৃহস্পতি এবং শনি নিশ্চিত করবে যে আপনি বিদেশ ভ্রমণ করবেন। এই সব ট্রিপ লাভজনক হবে। পেশাদার এবং ব্যবসায়ীরা তাদের ব্যবসার প্রচার করতে সক্ষম হবেন এবং করতে পারবেন ভাল লাভ, একই সাথে বছরের শেষ প্রান্তিকেও গ্রহের প্রভাবের কারণে বিদেশ ভ্রমণের প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

কন্যারাশির ২০২৩ সালের মধ্যে আর্থিক এবং সম্পর্ক উন্নয়নে মনোনিবেশ করা উচিত। আপনার অনেক অসুবিধা হবে এবং আপনি আপনার বুদ্ধিমত্তা এবং কঠোর পরিশ্রম দিয়ে সেগুলি কাটিয়ে উঠতে পারেন। যদিও গ্রহগত দিকগুলি কিছু বাধা সৃষ্টি করতে পারে তবে এগিয়ে যাওয়ার জন্য সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে আপনার বৃহস্পতির সমর্থন থাকবে।

 যত ভালো যোগই থাকুক, যেকোনো সময় বিগড়ে যাবার সুযোগ থেকে যাচ্ছে ভাগ্যে। এ রাশির লোকেদের জন্য তাই একটাই পরামর্শ– 'কন্যা ভুল করিস না!'

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top