• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তারেক রহমান কে দেশে ফেরানোর শপথ ফখরুলের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ নভেম্বর ২০২১, ২৩:৩১

তারেক রহমান কে দেশে ফেরানোর শপথ ফখরুলের

দেশের মানুষকে একত্র করে খালেদা জিয়াকে মুক্ত এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফেরানোর শপথ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার (৭ নভেম্বর) সকালে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে একথা বলেন তিনি।

ফখরুল বলেন, আজকে আমরা শপথ গ্রহণ করেছি- দেশের মানুষকে একত্র করে, রাজনৈতিক দল ও সংগঠনগুলোকে ঐক্যবদ্ধ করে ফ্যাসিস্ট এই সরকারকে পরাজিত করে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবো, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফেরাবো। বাংলাদেশকে আবার আধিপত্য ও সাম্রাজ্যবাদের বিরুদ্ধে স্বাতন্ত্র্য শক্তি নিয়ে নিজের পায়ে দাঁড়াবার ও গণতান্ত্রিক রাষ্ট্র নির্মাণের আন্দোলন করবো আমরা।

বিএনপির মহাসচিব আরো বলেন, আজ ঐতিহাসিক ৭ নভেম্বর; জাতীয় বিপ্লব ও সংহতি দিবস। দেশের রাজনৈতিক ইতিহাসে এই দিনটির কথা স্বর্ণাক্ষরে লেখা থাকবে। দ্বিতীয়বারের মতো এই দিনে আমরা স্বাধীনতাকে সুরক্ষিত করতে পেরেছিলাম শহীদ জিয়াউর রহমানের নেতৃত্বে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top